মেইন ম্যেনু

মাহমুদউল্লাহর ইমামতিতে নামাজ আদায় করলেন মাশরাফিরা

পূর্নাঙ্গ সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ড অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। রাত পোহালেই প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের বিপক্ষে শুরু হবে মাশরাফি-মুশফিকদের ময়দানি লড়াই। তার আগে নিজেদের সব প্রস্তুতি সেরে নিয়েছেন তারা। এমনকি, সেখানে ধর্মীয় অনুশাসন পালনেও পিছিয়ে নেই টাইগার বাহিনী।

রবিবার (২৫ ডিসেম্বর) টাইগারদের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের ফেসবুক পেইজে আপলোড করা দলের সদস্যদের একসঙ্গে নামাজ আদায়ের একটি ছবি থেকে উঠে এসেছে তেমনই দৃশ্য। যেখানে ইমামতি করতে দেখা গেছে দলের নির্ভযোগ্য সিনিয়র অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদকে।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলতে এখন ক্রাইস্টচার্চে অবস্থান করছে বাংলাদেশ দল। ২৬ ডিসেম্বর (সোমবার) বাংলাদেশ সময় ভোর ৪ টায় স্বাগতিকদের মুখোমুখি হবে তারা।

আর আগে সেখানে নিজেদের শেষ প্রস্তুতি সেরে নিয়েছেন টাইগার সদস্যরা। তার ফাঁকে মাশরাফি, তামিম আর মুশফিকরা আদায় করেছেন নামাজ। এমনটিই উঠে এসেছে নিউজিল্যান্ড সফরে থাকা টাইগারদের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের ফেসবুকে দলের সদস্যদের একসঙ্গে নামাজ আদায়ের একটি ছবি থেকে। যেখানে একটি ক্যাপশনও পোস্ট করেছেন মুশফিক। তিনি লিখেছেন, “Doesn’t matter where u r,namaj come first…please keep us in your prayers too..” অর্থাৎ, ‘আপনি কোথায় আছেন সেটি কোনও বিষয় না। সবার আগে নামাজ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’






মন্তব্য চালু নেই