মেইন ম্যেনু

মাহির অন্যরকম ঈদ

‘হাতে কাজ নেই। সময়টা খুব উপভোগ করছি। দীর্ঘদিন পর আত্মীয়স্বজন, বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছি। এখানে-ওখানে ঘুরছি।

কিন্তু ঈদের পরই ব্যস্ত হয়ে পড়তে হবে আবার।’— কথাগুলো বলেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহি। সম্প্রতি তিনি জানান ঈদ প্রস্তুতির কথা।

মাহি অভিনীত আলোচিত সিনেমা ‘অগ্নি ২’ মুক্তি পাচ্ছে এই ঈদে। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ প্রযোজিত এই সিনেমা নিয়ে তার প্রত্যাশা অনেক। তিনি জানান, বড় বাজেটের এই চলচ্চিত্রের জন্য খেটেছেনও বেশি। কাজেই এর সুফল তার চাই-ই।

‘অগ্নি ২’-এর শুটিংয়ে শেষভাগে জাজের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় মাহির। সে সময় বলেছিলেন, ‘সিনেমাটি আমার সন্তানের মতো। জাজের সঙ্গে সম্পর্ক না থাকলেও সন্তানের ওপর এর প্রভাব পড়তে দেব না। আমি নিজেকে পেশাদার অভিনয়শিল্পী মনে করি।’

মাহি আরও জানান, সিনেমাটির সব ধরনের প্রচারে তিনি অংশ নিতে চান। এ ব্যাপারে প্রযোজনা প্রতিষ্ঠান যদি তার সঙ্গে যোগাযোগ করে তবে সর্বাত্মক সহযোগিতা করবেন।

আপাতত কোনো সিনেমার অভিনয় করছেন না মাহি। ঈদের পর পর চমক নিয়ে ফিরবেন বলে জানান তিনি।

অন্যদিকে ঈদে ‘অগ্নি ২’-এর মুক্তি নিয়েই সন্তুষ্ট নন তিনি। ভক্তদের কথা ভেবে ছোটপর্দার একাধিক অনুষ্ঠানে হাজির থাকবেন মাহি। এর মধ্যে ‘পাঁচকন্যার সংলাপ’ নামে একটি অনুষ্ঠানে অতিথি হয়েছেন মাহি। এটি ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে সময় টিভিতে। অনুষ্ঠানে তার পাশাপাশি অতিথি হয়েছেন মৌসুমী, জয়া আহসান, সিমলা ও বিদ্যা সিনহা মিম। এখানে তারা নিজেদের চলচ্চিত্র ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন।

মাহি জানান, হাতে সময় থাকায় এবার টিভি অনুষ্ঠানের প্রতি আগ্রহী হয়েছেন তিনি। ‘পাঁচকন্যার সংলাপ’সহ আরও কিছু টিভি অনুষ্ঠানে দেখা যাবে তাকে। অনুষ্ঠানগুলোর শুটিংয়ে এখনো অংশ নেননি তিনি।

ঈদের প্রস্তুতি কেমন জানতে চাইলে ‘ভালোবাসার রঙ’ তারকা বলেন, ‘কেনাকাটা করিনি এখনো। ঈদ ঢাকাতেই করব। পরদিন যাব রাজশাহী। ওখানে দাদা ও নানা বাড়ি। আত্মীয়স্বজনদের সঙ্গে ধুমধাম করে ঈদ উদযাপন করব এবার।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই