মেইন ম্যেনু

মাহির আগের বিয়ের কাবিননামা ফাঁস

চিত্রনায়িকা মাহিয়া মাহি বা শারমিন আক্তার নীপার সঙ্গে শাহরিয়ার ইসলাম ওরফে শাওনের বিয়ের কাবিননামা আদালতে উপস্থাপন করা হয়েছে।

মঙ্গলবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলামের আদালতে এ কাবিননামা উপস্থাপন করেন শওনের আইনজীবী মো. বেলাল হোসেন।

এদিকে ২ দিনের রিমান্ড শেষে মঙ্গলবার শাওনের আরো ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হলে বিচারক তা নামঞ্জুর করে শাওনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশে সাইবার সিকিউরিটি এন্ড ক্রাইম বিভাগের সোসাল মিডিয়া শাখার সাব ইন্সপেক্টর (এসআই) সোহরাব মিয়া এই ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

বিয়ে সম্পর্কে আইনজীবী বেলাল জানান, ২০১৫ সালের ১৫ মে শারমিন আক্তার নীপা অর্থাৎ মাহিয়া মাহির সঙ্গে পারিবারিকভাবে শাওনের বিয়ে হয়। বাড্ডা কাজী অফিসের কাজী মোহাম্মাদ সালাহউদ্দিন এই বিয়ে পড়ান। তাই আইন অনুযায়ী সে তার স্ত্রী হওয়ায় মুসলিম আইন অনুযায়ী স্বামী বর্তমান থাকায় তিনি দ্বিতীয় বিয়ে করতে পারেন না। যেহেতু বৈধভাবে বিয়ে হয়েছে তাই এই মামলা করাও বেআইনি হয়েছে।

গত ২৭ মে উত্তরা পশ্চিম থানায় তথ্যপ্রযুক্তি আইনের ৫৭/২ ধারায় মাহিয়া মাহির দায়ের করা মামলায় শাওনকে গ্রেপ্তার করে পুলিশ। গত ২৮ মে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি। এর পর থেকেই তাকে নিয়ে নানা ধরনের অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেন এই অভিনেত্রী।

123






মন্তব্য চালু নেই