মেইন ম্যেনু

মাহীর সেই কথিত দ্বিতীয় স্বামী গ্রেফতার

সদ্য বিয়ে করা চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহীর কথিত দ্বিতীয় স্বামীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তার নাম শাহরিয়া শাওন। তিনি স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী। শনিবার গভীর রাতে রাজধানীর মধ্য বড্ডার বাড়ি থেকে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। গতকাল তাকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে ডিবি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান বলেন, ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে শাওন নামে এক যুবককে গ্রেফতার করে রিমান্ডে নেয়া হয়েছে।

ডিবির জিজ্ঞাসাবাদে শাওন জানিয়েছেন, মাহীর সঙ্গে শাওনের পরিচয় স্কুল জীবন থেকে। তারা উত্তরায় একই স্কুলে লেখাপড়া করেছেন। মাহীর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ধরেই এক সময় প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের দুজনের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল। তার ফেসবুকে ঐ সময়ের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবিও রয়েছে।

ডিবি জানায়, গত ১২ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ি মাসুদ পারভেজ অপুর সঙ্গে মাহীর বিয়ে হয়। এরপর থেকে ঐ যুবক ক্ষুব্ধ হয়ে ওঠেন। তিনি মাহীকে স্ত্রী দাবি করে তার সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এরপর মাহী ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম শাখায় একটি লিখিত অভিযোগ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি আপলোড করে তাকে শাওন হুমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়। এই অভিযোগের ভিত্তিতে শাওনকে গ্রেফতার করে রিমান্ডে নেয়।

ডিবির একজন সহকারী কমিশনার বলেন, জিজ্ঞাসাবাদে শাওন নায়িকা মাহীর সঙ্গে বিয়ের কোন কাবিন নামা দেখাতে পারেননি। তবে শাওন বারবার দাবি করছেন যে মাহী তার স্ত্রী। শাওন আরো বলেছেন যে, মাহীর আগে আরো একটি বিয়ে হয়ে ছিল। ঐ সম্পর্ক জানার পরও তিনি মাহীকে বিয়ে করেন। সূত্র: ইত্তেফাক

অভিযোগ ওঠা মাহির সেই ছবিগুলো দেখতে এখানে ক্লিক করুন






মন্তব্য চালু নেই