মেইন ম্যেনু

মায়ের লাশের সাথে ছেলের দুই দিন!

একটি ছোট শিশু, যে জন্ম-মৃত্যু কিছুই বোঝে না, সে এতো অদ্ভুত পরিস্থিতির শিকার হয়েছে। সম্প্রতি মেট্রোর একটি প্রতিবেদনে জানা যায়, মা মারা যাবার পর তার ছোট শিশু তার সাথে দুইদিন অতিবাহিত করেছেন।

২৮ বছর বয়সী লিডিয়া ম্যাকডোনাল্ডকে তার নিজ সম্পত্তি লিঙ্কলে কোর্ট এলাকায় বুধবার সন্ধ্যায় মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর রহস্য এখনও অব্যক্ত রয়েছে।

তার বাবা রোনাল্ড ডেইলি রেকর্ডকে দেয়া একান্ত সাক্ষাৎকারে জানান, তিন বছর বয়সী ছেলে ম্যাসনকে তার মায়ের লাশের সাথে একত্রে পাওয়া যায়। শিশুটি এখন অনাথ হয়ে গেছে।

তিনি সংবাদপত্রকে বলেন, “আমরা ম্যাসনের নিকটতম আত্মীয় এবং প্রথম থেকে তার সাথে হাসপাতালে ছিলাম। সে প্রথম দিকে অনেক দুঃখিত ছিল, কিন্তু এখন আস্তে আস্তে তার অবস্থার উন্নতি হচ্ছে। তাকে তার মায়ের ব্যাপারে জানানো হয়েছে, কিন্তু সে কতটুকু তা বুঝতে পেরেছে তা আমরা নিশ্চিত নই। আমরা তার দেখাশোনা করবো”।

তিনি তার মেয়েকে অনেক মজাদার ও যত্নশীল বলে বর্ণনা করেন। তিনি তার মেয়ের ব্যাপারে অনেক কিছু বলেন, তার মেয়ে ম্যাসনের কিভাবে দেখাশোনা করত সে ব্যাপারেও কথা বলেন। তার শবদেহের (পোস্ট-মর্টেম) পরীক্ষা এখনও সঞ্চালন করা হয় নি।

স্কটল্যান্ডের পুলিশের মুখপাত্র জানান, পুলিশ জুনের ১০ তারিখ বুধবার রাত ৮ টা ১০ মিনিটে লিঙ্কলি কোর্টে ২৮ বছর বয়সী মহিলার লাশ উদ্ধারের জন্য যান। তিনি বলেন, “মৃত্যুর কারণ এখনও জানা যায় নি এবং অনুসন্ধান এখনও চালিয়ে যাওয়া হচ্ছে”।–সূত্র: মেট্রো।






মন্তব্য চালু নেই