মেইন ম্যেনু

‘মা হওয়া ভীষণ উপভোগ করি’

রূপালি জগতে অনেক অভিনেত্রীই আছেন যারা ক্যারিয়ার নষ্ট হয়ে যাওয়ার ভয়ে সংসারই পাততে চান না। সন্তান নেয়া তো অনেক দূরের কথা। এ ক্ষেত্রে ব্যতিক্রম দৃষ্টান্ত স্থাপন করেছেন হলিউড সেনসেশন মেগান ফক্স।

ট্রান্সফর্মার খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, তিনি গর্ভবতী হতে ভালোবাসেন এবং মা হওয়ার পুরো প্রক্রিয়াটিই তিনি উপভোগ করেন। মাস খানেক আগে ব্রিটেনের প্রভাবশালী পত্রিকা দ্য সানকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে মেগান ফক্স বলেছিলেন সন্তানদের কথা ভেবে তিনি আর নগ্ন বা যৌন উত্তেজক কোনো দৃশ্যে অভিনয় করবেন। সুতরাং বোঝাই যাচ্ছে, মা হওয়া এবং সন্তান লালনপালন করার বিষয়টি বেশ গুরুত্বসহকারেই নিচ্ছেন এই ট্রান্সফর্মার কন্যা।

৩০ বছর বয়সী এই অভিনেত্রী সম্প্রতি পিপল ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে বলেন, “আমি এই ব্যাপারটি চমৎকার অনুভব করি এবং গর্ভবতী হতে অনেক ভালোবাসি। প্রচুর নারীই এই বিষয়টি উপভোগ করেন না। এক অর্থে, এটিই সত্যিই অস্বস্তিকর এবং ব্যথাতুর অভিজ্ঞতা। মা হওয়ার পুরো প্রক্রিয়াটিই আমি চমৎকারভাবে উপভোগ করি।”

মেগান ফক্স আরও বলেন, “একটি মানব শিশু জন্ম দিতে পারায় নিজেকে খুব প্রজননক্ষম মনে হয়। তাই আমি সন্তানের মুখ দেখার জন্য উন্মুখ হয়ে থাকি। কারণ আমি জানি, তাদের সঙ্গে আমার একটি আধ্যাত্মিক সম্পর্ক রয়েছে। তাই নতুন সন্তানের মুখ দেখার জন্য আমার আর তর সইছে না।”

মেগান ও ব্রায়ান অস্টিন গ্রিন দম্পতি তাদের তৃতীয় সন্তানকে দুনিয়ার আলোর মুখ দেখানোর অপেক্ষায় আছেন। এর আগে নোহা এবং বধি নামে তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।






মন্তব্য চালু নেই