মেইন ম্যেনু

মা হতে যাচ্ছেন অভিনেত্রী ঈশিকা

জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিকা খান মা হতে যাচ্ছেন। শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে এক ভিডিও বার্তা পোস্ট করে দারুণ এই খুশির সংবাদটি জানান ঈশিকা।

রোববার সকালে সঙ্গে আলাপে ঈশিকা বলেন, প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ পেতে যাচ্ছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। চার মাস হলো আমি অন্তঃসত্ত্বা। এখন মায়ের বাসায় সম্পূর্ণ বিশ্রামে আছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

এদিকে ঈশিকার অন্তঃসত্ত্বার খবর শুনে প্রথমে খুশিতে ফেটে পড়েন তার স্বামী কায়সার খান। যদিও তিনি এখন ব্যবসায়িক কাজে লন্ডন আছেন। দেশে ফিরবেন চলতি মাসেই। তবে লন্ডন থেকেও নিয়মিত ফেসবুক, স্কাইপিতে খোঁজ-খবর নিচ্ছেন ঈশিকার।

এছাড়া ঈশিকা আরো জানান, তার শ্বশুরবাড়ির লোকজনও ভীষণ খুশি হয়েছে এ খবর শুনে। শাশুড়ি লন্ডনে থাকলেও পরিবারের সদস্যরা তাকে নানা ধরনের পুষ্টিকর খাবার খাওয়ার উপদেশও দিচ্ছেন।

সবমিলিয়ে ঈশিকার জীবনে এক নতুন উৎসবের আমেজ বিরাজ করছে। আর নিরাপদে সন্তান জন্ম নেয়া পর্যন্ত আপাতত অভিনয়ে দেখা যাবে না তাকে। তবে মা হওয়ার পর আবারো অভিনয়ে ফিরবেন বলে জানান তিনি।

তাছাড়া ঈশিকা এবং তার স্বামী কায়সারের ইচ্ছে তাদের প্রথম সন্তান জন্ম নেবে লন্ডনে। যদি না কোনো ভিসা জটিলতা দেখা দেয় তবে সন্তান প্রসবের আগেই লন্ডন উড়াল দেবেন ঈশিকা।

উল্লেখ্য, চলতি বছরের ১ এপ্রিল পারিবারিকভাবে বিয়ে হয় ঈশিকার। তার বর কায়সার খান সিলেটের ছেলে, কিন্তু পেশাগত কারণে লন্ডনে থাকেন।






মন্তব্য চালু নেই