মেইন ম্যেনু

মিঠাপুকুরে অতিথিকে সম্মান না জানানোয় তোপের মুখে পুষ্প বাংলাদেশের নির্বাহী পরিচালক

রংপুরের মিঠাপুকুরে সামাজিক সুরক্ষা কর্মসূচীর মেলায় অতিথিদেরকে যথাযথ সম্মান প্রদর্শন না করায় তীব্র তোপের মুখে পড়েন এনজিও পুষ্প বাংলাদেশের নির্বাহী পরিচালক ও বিভাগীয় জয়িতা নিশাত নাহার। সোমবার উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

বেসরকারী সংস্থা পুষ্প বাংলাদেশের বাস্তবায়নে উপজেলা পর্যায়ে সামাজিক সুরক্ষা কর্মসূচী বিষয়ক ২ দিন ব্যাপি মেলার সোমবার ছিল সমাপনী দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার।
বিশেষ অতিথি ছিলেন মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাকির হোসেন সরকার।
সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সালাহ্উদ্দিন।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়াকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সভাপতিকে মঞ্চে আসন গ্রহনের আহ্বান জানানো হয়নি। এতে চরম অসন্তোষের সৃষ্টি হয় লোকজনের মাঝে।
অনুষ্ঠান শেষ হওয়ার পর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পুষ্প বাংলাদেশের নির্বাহী পরিচালকের কাছে মঞ্চে আহ্বান না করার কারণ জানতে চান। এসময় তীব্র তোপের মুখে পড়েন পুষ্প বাংলাদেশের নির্বাহী পরিচালক। এ ছাড়াও অনুষ্ঠানের প্রধান অতিথিকে ক্রেস্ট না দিয়ে অন্যদের ক্রেস্ট দেওয়ার বিষয়টিও ব্যাপক বির্তকের জন্ম দিয়েছে। এই দুই বিষয় নিয়ে এনজিওটির কাছ থেকে কর্তৃপক্ষ ব্যাখ্যা চেয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে পুষ্প বাংলাদেশের নির্বাহী পরিচালকের সাথে মোবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেস্টা করা হলেও তিনি ফোন ধরেননি।






মন্তব্য চালু নেই