মেইন ম্যেনু

ইউপি নির্বাচনের ফলাফল

মিঠাপুকুরে আওয়ামী লীগ প্রার্থীরা জয়ী

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুর উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। শনিবার রাত সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে ৭টি ইউনিয়নের ফলাফল ঘোষনা সমাপ্ত হয়। ফলাফলে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থীরা জয়ী হয়েছেন।

তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে মিঠাপুকুরে ৭টি ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন। ৩নং পায়রাবন্দ ইউনিয়নে ৭৫৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ফয়জার রহমান খাঁন, তার নিকটতম প্রতিদ্বন্দী রেজাউল ইসলাম রেজা লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৪১১৪ ভোট। ৬নং কাফ্রিখালে ৭৩৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম, তার নিকটতম প্রতিদ্বন্দী জয়নাল আবেদীন স্বতন্ত্র থেকে পেয়েছেন ৫১৮২ ভোট। ৭নং লতিবপুরে ১৩১৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ইদ্রিস আলী, তার নিকটতম প্রতিদ্বন্দী আব্দুর রহমান সেতু লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৬৬১০ ভোট। ১৪নং দুর্গাপুরে ১৬৯৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইদুর রহমান তালুকদার, তার নিকটতম প্রতিদ্বন্দী এনামুল হক স্বতন্ত্র থেকে পেয়েছেন ৬৪০৮ ভোট। ১৫নং বড় হযরতপুরে ১১০০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রুস্তম আলী, তার নিকটতম প্রতিদ্বন্দী আব্দুস সালাম লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ৭৫৬২ ভোট। ১৬নং মির্জাপুরে ৮২৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুর রউফ মিয়া, তার নিকটতম প্রতিদ্বন্দী আব্দুর রশিদ স্বতন্ত্র থেকে পেয়েছেন ২৭০০ ভোট। ১৭নং ইমাদপুরে ১৩৬৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আফছার আলী, তার নিকটতম প্রতিদ্বন্দী এরশাদুল আলম স্বতন্ত্র থেকে পেয়েছেন ৪০৫৬ ভোট ।

নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এবং স্বতন্ত্র প্রার্থীরা অংশ নিয়েছেন। চেয়ারম্যান পদে ৩৩, সাধারন সদস্য পদে ২৯৮ এবং সংরক্ষিত নারী সদস্য পদে ১১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এসব ইউনিয়নে ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছিল ৭৫টি । বুথের সংখ্যা ছিল ৫২৫টি। মোট ভোটার ১ লাখ ৯১ হাজার ৯৮০ জন।






মন্তব্য চালু নেই