মেইন ম্যেনু

মিঠাপুকুরে আচরণবিধি ভঙ্গের দায়ে চেয়ারম্যান প্রার্থীর ৫ সমর্থকের জেল

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি ভঙ্গের দায়ে এক চেয়ারম্যান প্রার্থীর ৫ সমর্থকের ১০ দিন করে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ১ মে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মামুন-অর রশীদ তাঁর কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই সাজা দেন।

পুলিশ জানায়, উপজেলার চেংমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রাশেদুল আলম রাশেদ শনিবার রাতে ফকিরহাট এলাকায় তাঁর মোটরসাইকেল প্রতীকে নির্বাচনী পথসভা শেষে মোটরসাইকেল শো ডাউন করছিলেন। খবর পেয়ে ধোপাকোল গ্রাম এলাকায় শোডাউন বাধা দেওয়া হয়। এসময় মোটরসাইকেলসহ ৬ জনকে আটক করা হয়েছে।

পরদিন ১ মে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুন-অর রশীদের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাঁদের প্রত্যেককে ১০ দিন করে বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়। সাজাপ্রাপ্তরা হলেন-বিপ্লব, নুরুন্নবী, মোরছালিন, শাহাবুল ও মিলন।

স্বতন্ত্র প্রার্থী রাশেদুল আলম রাশেদ বলেন, আমার গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে নৌকার পক্ষের লোকজন আক্রোশমূলকভাবে পুলিশকে দিয়ে আমার কর্মী-সমর্থককে হয়রানী করাচ্ছে।






মন্তব্য চালু নেই