মেইন ম্যেনু

মিঠাপুকুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

“একীভূতকরণ: সক্ষমতার ভিত্তিতে সকল প্রতিবন্ধী মানুষের ক্ষমতায়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রংপুরের মিঠাপুকুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার দিবসটি উপলক্ষ্যে র‌্যালী, আলোচনা সভা, গাছের চারা ও পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা সমাজ সেবা কার্যালয়, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, বে-সরকারী উন্নয়ন সংস্থা এসএসডি ও মিঠাপুকুর প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা’র যৌথ আয়োজনে র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা বেগম রোকেয়া অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।

সেখানে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ সালাহ্উদ্দিন ।

এসময় বক্তব্য দেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা এমএ ওয়াহেদ, মিঠাপুকুর প্রেসক্লাবের সভাপতি আবুল হাশেম মন্ডল, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ডিপিএ প্রকল্প কর্মকর্তা ব্যাটেল সরকার, লেপ্রসি মিশন ইন্টারন্যাশনালের জেলা উন্নয়ন সুপার ভাইজার সাইফুল ইসলাম রনি, মিঠাপুকুর প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদক সুমন মিয়া প্রমুখ। শেষে প্রতিবন্ধীদের মাঝে ফলজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়।






মন্তব্য চালু নেই