মেইন ম্যেনু

মিঠাপুকুরে কথিত ২ জিনের বাদশা আটক

রংপুরের মিঠাপুকুরে কথিত ২ জিনের বাদশাকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধায় উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান জুম্মাপাড়া থেকে তাদেরকে আটক করা হয়। তারা হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কোমরপুর গ্রামের মিজানুর রহমান দুর্জয় (২২) ও আক্কাস আলী (২০)।

পুলিশ জানায়, উপজেলার ছড়ান জুম্মাপাড়া গ্রামের আফজাল হোসেনের স্ত্রী সুমী আক্তারকে কিছুদিন আগে মোবাইল ফোনে জিনের বাদশা পরিচয় দিয়ে স্বর্ণালঙ্কারের প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় তারা। পরে বিষয়টি স্বামী আফজালকে জানান সুমী। কথিত জিনের বাদশা পরিচয়ধারী দু’জনেই প্রতারক বলে স্ত্রীকে জানান আফজাল। এরপর কৌশলে ওই দুই প্রতারকে ধরার জন্য ফন্দি আটেন আফজাল ও সুমী। কথিত জিনের বাদশা মিজানুর রহমান দুর্জয় ও আক্কাস আলীকে টাকার প্রলোভন দেখিয়ে এলাকায় ডেকে পাঠান। প্রলোভনের ফাঁদে পা দিয়ে দু’জন কথিত জিনের বাদশা গত শনিবার জুম্মাপাড়ায় আসলে এলাকাবাসি তাদের ধরে পুলিশে খবর দেয়।

মিঠাপুকুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, জিনের বাদশা পরিচয়ধারী দুজনকে আটক করা হয়েছে। তারা বিভিন্নস্থানে প্রতারণা করে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।






মন্তব্য চালু নেই