মেইন ম্যেনু

মিঠাপুকুরে কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

রংপুরের মিঠাপুকুর উপজেলার রাণীপুকুরে কন্যা শিশু দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিহাইন্ড দ্যা লাইন প্রকল্প-আন্ধেরী হিলফে বন জার্মানীর আর্থিক ও কারিগরি সহায়তায় পুষ্প বাংলাদেশের আয়োজনে সোমবার দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, জারিগান ও নাটক মঞ্চস্থ হয়। র‌্যালীটি সড়ক প্রদক্ষিন করে রাণীপুকুর স্কুল এ্যান্ড কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

আলোচনা সভায় রাণীপুকুর স্কুল এন্ড কলেজে’র অধ্যক্ষ আব্দুল্লাহেল কাফি’র সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন পুষ্প বাংলাদেশ নির্বাহী পরিচালক নিশাত নাহার।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাণীপুকুর স্কুলের সহকারী প্রধান শিক্ষক এমরান আলী প্রামানিক, সিনিয়র শিক্ষক জয়দুল হক, পুষ্প বাংলাদেশ প্রোগ্রাম কো-অর্ডিনেটর গোলাম মোস্তফা, মনিটরিং অফিসার সিন্ধু পাল মালো, প্রোগ্রাম অফিসার গোলাম রসুল, ফিল্ড অফিসার মকবুল হোসেন ও লতিফুন্নাহার প্রমুখ।

আলোচনা সভা শেষে বাল্য বিয়ে নিরসনের লক্ষ্যে জারিগান ও নাটিকা মঞ্চায়ন করা হয়। এ সময় রাণীপুকুর স্কুল এন্ড কলেজ ও ব্লুমিং বার্ড প্রি-ক্যাডেট বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই