মেইন ম্যেনু

মিঠাপুকুরে কৃষি, শিক্ষা উন্নয়ন ও বাজেট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

উপজেলা গর্ভন্যান্স প্রোজেক্ট এবং স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সহযোগীতায় কৃষি ও শিক্ষা উন্নয়ন এবং বাজেট বিষয়ে দিনব্যাপি কর্মশালা গতকাল বুধবার স্থানীয় বেগম রোকেয়া অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

মিঠাপুকুর উপজেলা পরিষদ আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার। উপজেলা নির্বাহি অফিসার মোহা. হারুন অর রশীদেও সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় আলোচনা করেন উপজেলা কৃষি অফিসার খোরশেদ আলম, সিনিয়র মৎস কর্মকর্তা দিপক পাল, নার্সারী মালিকদেও পক্ষে সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবার রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্বাছ উদ্দিন ভুইঞাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।

এরআগে সোম ও মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা এবং নারী বান্ধব বাজেট শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় অংশগ্রহনকারীদেও মাঝে গ্রুপ গঠন পূর্বক বিষয় ভিত্তিক সমস্যা চিহ্নিত কওে সমাধানকল্পে মতামত গ্রহন করা হয়। গ্রুপ ভিত্তিক মতামতের প্রেক্ষিতে সুপারিশমালা প্রতিবেদন আকাওে সরকারের নিকট দাখিল করা হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মোহা. হারুন অর রশীদ।






মন্তব্য চালু নেই