মেইন ম্যেনু

মিঠাপুকুরে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার ॥ আটক আরও ১

রংপুরের মিঠাপুকুরে ছিনতাইকৃত ডিসকভার ঢাকা মেট্রো-হ-৪৫৭৫৪ মোটরসাইকেলটি অবশেষে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে পায়রাবন্দ বৈরাগীগঞ্জ বাসষ্ট্যান্ডে একটি দোকানের সামনে পরিত্যাক্ত অবস্তায় মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য চুহড় গ্রামের বকুলের ছেলে ওই দোকানের মোটরসাইকেল মেরামতকারী সোহেলকে বাড়ি থেকে আটক করা হয়।

জানা যায়, শনিবার রাতে দোকান খোলা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তি ওই মোটরসাইকেলটি রেখে যায়। অবশেষে সোহেল দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় বলে পরিবারের লোকজন জানান। স্থানীয়রা পরিত্যাক্ত মোটরসাইকেলটি দেখে পুলিশকে খবর দিলে মোটরসাইকেলটি মধ্যরাতে উদ্ধার করে পুলিশ। এই ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ঘটনার রাতেই বলদিপুকুরে স্থানীয় জনতা কর্তৃক ওসমানের ছেলে রবিউলকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। রবিবার পর্যন্ত রবিউল ও সোহেল থানা হাজতে রয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, মিঠাপুকুর থেকে রংপুরে যাওয়ার পথিমধ্যে রংপুর-বগুড়া মহাসড়কের লোহনী ঈদগাহ মাঠ সংলগ্ন ছিনতাইয়ের কবলে পড়েন ঔষধ বিক্রয় প্রতিনিধি জিল্লুর রহমান জুম্মন ও আরোহী এমবিবিএস ডাক্তার পরিতোষ দাশ গুপ্ত। এসময় তাদের আহত করে ডিসকভার মোটরসাইকেল ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ছিনতাই চক্রের সদস্যরা।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর মোটরসাইকেল উদ্ধারের বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আরও একজনকে আটক করা হয়েছে। তারা দুজনেই থানা হেফাজতে রয়েছে।






মন্তব্য চালু নেই