মেইন ম্যেনু

ইউপি নির্বাচন

মিঠাপুকুরে জাপা প্রার্থীকে হয়রানীর অভিযোগে প্রতিবাদ সমাবেশ

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে জাপা (এরশাদ) মনোনিত চেয়ারম্যান প্রার্থীকে হয়রানীর অভিযোগে প্রতিবাদ সভা হয়েছে সোমবার। উপজেলার লতিবপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর ছমিয়ন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা অভিযোগ করেন, ৭নং লতিবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাপা মনোনিত প্রার্থী শাহ্ আব্দুর রহমান সেতুর ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষান্তিত হয়ে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর লোকজন নানাভাবে হয়রানী করে আসছেন। প্রচারে ও জনসংযোগে বাধাসহ ভোটারদেরকে হুমকী দেওয়া হচ্ছে।

সভায় বলা হয়, রোববার রাতে নিশ্চিন্তপুর গ্রামে মাদক সেবনে বাধা দেওয়ায় এক নারীকে কিছু উশৃঙ্খল লোক মারপিট করে। এসময় ওই নারীসহ আরও ২ জন আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনাটিকে কেন্দ্র করে নৌকার পক্ষের লোকজন ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন। রাত ২টার দিকে জাপা নেতা শাহ্ নেওয়াজ চৌধুরীর বাড়িতে পুলিশ তল্লাশী চালায়। মারামারির ঘটনায় ওই জাপা নেতার ইন্ধন রয়েছে বলে দাবি করা হয়। অথচ ঘটনাটি কোন রাজনৈতিক বা নির্বাচনের সাথে সম্পৃক্ত নয়।

জাপার প্রার্থী ও জাপা নেতাদেরকে হয়রানী করার জন্যই আওয়ামী লীগের লোকজন পুলিশকে দিয়ে এমন ঘটনা ঘটিয়েছে বলে প্রতিবাদ সভায় দাবি করা হয়। সভায় সভাপতিত্ব করেন জাপা নেতা আব্দুল ওহাব। বক্তব্য রাখেন উপজেলা জাপার সদস্য সচিব বাবর আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুর রহমান সেলিম, আব্দুল হালিম, জাপা নেতা শাহ্ নেওয়াজ চৌধুরী ও জাপা প্রার্থী শাহ্ আব্দুর রহমান সেতু।






মন্তব্য চালু নেই