মেইন ম্যেনু

মিঠাপুকুরে নিখোঁজের ২৩ দিন পর কলেজ ছাত্রী উদ্ধার

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুরে নিখোঁজ হওয়ার ২৩ দিন পর জান্নাতুল ফেরদৌস নামে এক কলেজ ছাত্রীকে উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। শুক্রবার ঢাকা ফুলবাড়ী সোভাপুর এলাকার থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ছাত্রী উপজেলার বালারহাট ইউনিয়নের কয়ারমারী গ্রামের আব্দুল হালিম নান্নু মিয়ার মেয়ে ও স্থানীয় একটি কলেজের ছাত্রী।

মিঠাপুকুর থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বালারহাট কয়ারমারী গ্রামের আব্দুল হালিম নান্নু মিয়ার মেয়ে সাথে দেড় বছর আগে বিয়ে হয় কাফ্রিখাল ইউনিয়নের রিফুল মিয়ার ছেলে সাধন মিয়ার সাথে। গত ২২ জুন জান্নাতুল ফেরদৌস স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন।

এরই পেক্ষিতে, জান্নাতুল ফেরদৌসের মা সেফালি বেগম মিঠাপুকুর থানায় একটি সাধারন ডায়েরী করেন। পরে মিঠাপুকুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল ইসলাম শুক্রবার ঢাকার ফুলবাড়ী এলাকা থেকে জান্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে। স্বামীর পরিবারের লোকজনেরা জানান, ২২ জুন জান্নাতুল ফেরদৌস বাড়ি থেকে বের হয়ে যান। পরে মিঠাপুকুর থানায় একটি সাধারন ডায়েরী করেন মেয়ের মা।

সাধারন ডায়েরীর সুত্র ধরে তাকে ঢাকার ফুলবাড়ী থেকে উদ্ধার করা হয়। তারা দাবি করেন- সে অন্য একটি ছেলের সঙ্গে পালিয়ে গিয়েছিলো। তারা সেখানে বিয়েও করেন। মিঠাপুকুর থানা উপ-পরিদর্শক (এসআই) বাবুল ইসলাম বলেন, উদ্ধার করার পর মেয়েটি বিয়ের কথা স্বীকার করেছিলো। কিন্তু, এখন ওই বিষয়টি আর স্বীকার করছেন না। বর্তমানে জান্নাতুল ফেরদৌস বাবার বাড়িতে জিম্মায় করেছেন।






মন্তব্য চালু নেই