মেইন ম্যেনু

মিঠাপুকুরে প্রতিবন্ধী নারী শ্লীলতাহানির শিকার

রংপুরের মিঠাপুকুরে এক বাক প্রতিবন্ধী নারী শ্লীলতাহানির শিকার হয়েছে। এ ঘটনায় বুধবার প্রতিবন্ধী নারীর বাবা আব্দুল আজিজ বাদী হয়ে ঘটনাকারী আজিজার রহমানকে আসামী মিঠাপুকুর থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, ৬নং কাফ্রিখাল ইউনিয়নের বুজরুক তাজপুর গ্রামের আব্দুল আজিজের বাক প্রতিবন্ধী মেয়ে প্রতিবেশীদের কাছে খুব আদরের। এদিকে ১১ নভেম্বর ওই বাক প্রতিবন্ধী নারী চাচা আবু কালামের বাড়িতে বেড়াতে যায়।

সেখান থেকে নিজ বাড়িতে ফেরার পথে প্রতিবেশী মৃত আব্দুর রউফের ছেলে আজিজার রহমান (৪৫) জোর পূর্বক তাকে আটক করে বাড়িতে নিয়ে যায় এবং ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এক পর্যায়ে ওই বাক প্রতিবন্ধী নারী কৌশলে পালিয়ে যায়। পরে সে পরিবারের লোকজনের কাছে ঘটনাটি ইশারা-ইঙ্গিতে বোজাবার চেষ্টা করে। প্রথম অবস্থায় বিষয়টি বুঝতে না পারলেও পরে এ ঘটনা সম্পর্কে নিশ্চিত হয় পরিবারের লোকজন।

এ বিষয়ে মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ওই প্রতিবন্ধীর বাবা আজিজার রহমান নামে একজনকে আসামী করে একটি এজাহার দায়ের করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






মন্তব্য চালু নেই