মেইন ম্যেনু

মিঠাপুকুরে বিএনপি’র আহ্বায়ক কমিটি থেকে ২৩ জনের পদত্যাগ

রংপুরের মিঠাপুকুরে বিএনপি’র আহ্বায়ক কমিটি থেকে একজন যুগ্ম আহ্বায়কসহ ২৩ নেতাকর্মী কেন্দ্রীয় কমিটির যুগ্ম মাহসচিব মোহাম্মদ শাজাহান মিয়ার কাছে পদত্যাগপত্র জমা দেন। এখন তারা ত্যাগী নেতাদের নিয়ে চিন্তাভাবনা করছেন তৃনমুল কমিটি গঠনের।

জানা যায়, রংপুর জেলা কমিটি চলতি বছরের ১৮ আগষ্ট মিঠাপুকুরে বর্ধিত সভা করেন। সেই সভা শেষে জেলা কমিটি গোলাম রব্বানীকে আহ্বায়ক ও হানিফ সর্দারকে সদস্য সচিব করে ৬৪ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করে দেন। এই আহ্বায়ক কমিটিকে কেন্দ্র করে মিঠাপুকুর উপজেলা বিএনপিতে বিরোধের প্রকট আকার ধারন করে। আহ্বায়ক কমিটি প্রকাশের ক’দিনের মাথায় যুগ্ন আহ্বায়ক ও রংপুর জেলা কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ খাজানুর রহমান পদত্যাগ করেন।

এরপর গত ৫ সেপ্টেম্বর আহ্বায়ক কমিটির ২২ নেতা কেন্দ্রীয় কমিটির যুগ্ম মাহসচিব মোহাম্মদ শাজাহান মিয়ার কাছে পদত্যাগপত্র জমা দেন। তারা বঞ্চিত ত্যাগী নেতাদের নিয়ে চিন্তাভাবনা করছেন তৃনমুল কমিটি গঠনের। উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি বিএনপি নেতা প্রভাষক একেএম রুহুল্লাহ্ জুয়েল অভিযোগ করেন বলেন, উপজেলা আহ্বায়ক কমিটি করা হয়েছে অসাংগঠনিকভাবে।

এটি পকেট কমিটি। হাবিবুর রহমান টিটুল বলেন, জেলা কমিটি দলের সর্বত্র বিভেদ সৃষ্টি করে দলকে দুর্বল করার অপচেষ্টায় লিপ্ত আছে। আমরা কেন্দ্রীয় কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে লিখিতভাবে অভিযোগ দিয়েছি। আশাকরি তারা দ্রুততার সাথে যথাযথ সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবেন।






মন্তব্য চালু নেই