মেইন ম্যেনু

মিঠাপুকুরে সাবেক নারী সদস্যের হাতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর): রংপুরের মিঠাপুকুরে অশালিন মন্তব্য করায় সংরক্ষিত নারী সদস্যের হাতে লাঞ্ছিত হয়েছেন কাফ্রিখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজার রহমান হাফিজ। বুধবার বিকেলে উপজেলা পরিষদ চত্বর গেটে এ ঘটনাটি ঘটে। ২৩ এপ্রিল তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি (হাফিজার) জাতীয় পার্টি মনোনিত প্রার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কাফ্রিখাল ইউপি’র জাতীয় পার্টি (এরশাদ) সমর্থিত চেয়ারম্যান হাফিজার রহমান হাফিজ উপজেলা পরিষদ গেটে আসলে ওই ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সাবেক সংরক্ষিত নারী সদস্য রিনা বেগম তার পরিবারিক একটি মামলা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলেন। এসময় তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। তাদের এই দৃশ্য দেখে সেখানে লোকজন জড়ো হতে থাকে। এক পর্যায়ে সাবেক নারী ইউপি সদস্য রিনা বেগম ইউপি চেয়ারম্যানকে লাঞ্ছিত করেন।

রিনা বেগম অভিযোগ করেন, ইউপি চেয়ারম্যান হাফিজার প্রকাশ্যে তাকে নিয়ে অশ্লীল ভাষায় কথা বলেছেন। ওই সাবেক নারী ইউপি সদস্য আলীপুর গ্রামের সাখাওয়াত হোসেনের স্ত্রী।

সেখানকার স্থানীয়রা জানান, সাখাওয়াত হোসেন ও তার বাবা সিদ্দিক হোসেনের মাঝে পারিবারিক বিরোধ নিয়ে দীর্ঘদিন ধরে মামলা-মোকদ্দমা চলে আসছে। সর্বশেষ একটি মামলার তদন্ত করতে মঙ্গলবার পুলিশ সেখানে যায়। এসময় ইউপি চেয়ারম্যান সেখানে উপস্থিত ছিলেন।

রিনা বেগমের স্বামী সাখাওয়াত জানান, মামলা-মোকদ্দমার বিষয়ে পরামর্শ নেওয়ার জন্য চেয়ারম্যানের কাছে যাই। কিন্তু, তিনি পরামর্শ না দিয়ে আমার স্ত্রীকে খারাপ ভাষায় গালিগালাজ করেন। তবে, চেয়ারম্যান হাফিজার রহমান বলেন, তাদের (রিনা) একটি মামলায় ইউপি চেয়ারম্যান হিসেবে আমি স্বাক্ষী দিয়েছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে রিনা ও তার স্বামী উপজেলা পরিষদে এ ঘটনাটি ঘটায়।






মন্তব্য চালু নেই