মেইন ম্যেনু

মিঠাপুকুরে ১কেজি ২শ গ্রাম গাঁজাসহ ২ ব্যবসায়ি আটক

রংপুরের মিঠাপুকুরে ১ কেজি ২শ গ্রাম গাঁজাসহ ২ ব্যবসায়িকে আটক করা হয়েছে বুধবার। সন্ধায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি মেজিট্রেট মোহাম্মদ সালাহ্উদ্দিন প্রত্যেককে ২ বছর করে বিনাশ্রম কারাদন্ড দেন। আটককৃতরা হলেন- উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের বিরামপুর গ্রামের শাহ্ জাহানের ছেলে শফিকুল ইসলাম ও কাফ্রিখাল ইউনিয়নের খোর্দ্দ নারায়নপুর গ্রামের মৃত. নজমাল হকের ছেলে শফিকুল ইসলাম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের রংপুর দক্ষিণ সদর অঞ্চলের পরিদর্শক আব্দুল মান্নান জানান, গতকাল বুধবার উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি মেজিট্রেট মোহাম্মদ সালাহ্উদ্দিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় পায়রাবন্দ ইউনিয়নের বিরামপুর গ্রামের ব্যবসায়ি শফিকুল ইসলামের বাড়ি থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

পরে কাফ্রিখাল ইউনিয়নের খোর্দ্দ নারায়নপুর গ্রামের আরেক ব্যবসায়ি শফিকুল ইসলামের বাড়িতে ২শ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময়ই আটক করা হয় ওই ২ গাঁজা ব্যবসায়িকে। পরে সন্ধ্যায় উপজেলা নির্বাহি অফিসারের কার্যালয়ের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি মেজিট্রেট মোহাম্মদ সালাহ্উদ্দিন ২ মাদক ব্যবসায়ির মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯(১)৭(ক) ধারায় প্রত্যেককে ২ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।






মন্তব্য চালু নেই