মেইন ম্যেনু

মিঠাপুকুরে ৪ বছরের শিশু ধর্ষিত ॥ ধর্ষক আটক

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে রংপুরের মিঠাপুকুরে ৪ বছরের শিশুকে ধর্ষন করেছে এক যুবক। ধর্ষনের শিকার ওই শিশুকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। ইলিয়াস আলী নামে ওই ধর্ষকে এলাকাবাসি আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড় হযরতপুর ইউনিয়নের বলদীবাতান গ্রামে। এ বিষয়ে মিঠাপুকুর থানায় একটি মামলায় দায়ের হয়েছে। ধর্ষক ইলিয়াস বলদীবাতান গ্রামের সোলেমান আলী ছেলে।

মিঠাপুকুর থানা পুলিশ সুত্রে জানা যায়, বড় হযরতপুর ইউনিয়নের বলদীবাতান গ্রামের জাবেদ আলীর ৪ বছর বয়সি শিশুকন্যা বাড়ীর পাশে খেলছিল।

মঙ্গলবার সন্ধ্যায় খেলা শেষে বাড়ী ফেরার পথে প্রতিবেশি ইলিয়াস আলী (৪০) শিশুটিকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে পাশে নির্জন স্থানে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ধর্ষক ইলিয়াসকে আটক করে। খবর পেয়ে পুলিশ ধর্ষককে গ্রেফতার করে মিঠাপুকুর থানা নিয়ে আসে। পরে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির মা রাহেনা বেগম বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছে।

মিঠাপুকুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিনুল ইসলাম বলেন, ধর্ষক আটক রয়েছে। ধর্ষনের শিকার শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।






মন্তব্য চালু নেই