মেইন ম্যেনু

মিডিয়া থেকে আড়ালে চলে যাচ্ছেন যেসব তারকারা

কানামাছি খেলাটির সঙ্গে অনেকেই পরিচিত। দুরন্ত শৈশবে খেলাধুলার সঙ্গে যারা জড়িত ছিলেন তারাই জানেন খেলাটি সম্পর্কে। অনেকে আবার লুকোচুরিও বলেন খেলাটিকে। ছোটবেলার এ খেলাটি অনেকে ভরা যৌবনেও খেলে থাকেন দারুণ আনন্দ নিয়ে। আর চলতি সময়ে তেমনটাই খেলছেন দেশীয় শোবিজের কয়েকজন জনপ্রিয় তারকা। চাইলেই যাদের হরহামেশা দেখা মেলে না কিংবা যোগাযোগের চৌহদ্দিতে তারা থাকেন না। অজানা কোনো রহস্যের কারণে সেসব তারকা নিজেদের আড়াল করে রাখেন।

বিশেষ করে গণমাধ্যমের কারও সঙ্গে যোগাযোগ করতে চান না। তারকাদের এহেন লুকোচুরির খেলার অন্যতম খেলোয়াড় হিসেবে সবার ওপরে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশী। একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তার বেশ সুনাম রয়েছে ঠিকই কিন্তু যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় সেটা অনেকটাই ক্ষুণ্ন করেছেন তিনি নিজেই। বিগত এক বছরেরও বেশি সময় ধরে আড়ালেই রয়েছেন শশী। গুঞ্জনে রয়েছে, নির্মাতা তন্ময় তানসেনের সঙ্গে প্রেমের ইতি টানার পর থেকেই মিডিয়ার মুখোমুখি হতে চান না ‘টুনি’ খ্যাত এ অভিনেত্রী। নতুন করে কারও সঙ্গে প্রেম চলছে কিনা অথবা বিয়ে সম্পর্কিত সংবাদ প্রকাশে অনিচ্ছা থাকায় সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করা থেকে নিজেকে বিরত রেখেছেন শশী তা বোঝা যাচ্ছে না।

মিডিয়ার অনেকের মুখে শোনা যায়, গোপনে বিয়ের কাজটি সেরে নিয়েছেন তিনি। আর সে খবর ফাঁস হয়ে যেতে পারে এমনটা ভেবেই হয়তো সংবাদমাধ্যম থেকে তিনি দূরে সরে আছেন বলে ধারণা করা হচ্ছে। অগোচরে চলে যাওয়া তারকার ভিড়ে যোগ দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মানও। গত পাঁচ মাসেরও বেশি সময় ধরে কোনো সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে তার দেখা মেলেনি। কারণ সহসা ধরা দিতে চান না এই অভিনেত্রী। নাটকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। কোনো না কোনোভাবে খবর প্রকাশ হচ্ছে। কিন্তু তার সঙ্গে সরাসরি কিংবা ফোনালাপে নেয়া সাক্ষাৎকার প্রকাশ হতে দেখা যাচ্ছে না কোথাও। স্বামী, সংসার সবই তো তার ঠিক আছে। কিন্তু কি কারণে ধরা দিতে চাইছেন না রিচি?

অনুসন্ধানে জানা গেছে, ২০১৪ সালের শেষদিকে তার স্বামী রাসেক মালিকের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে- এমন খবর চাউর হয়েছে মিডিয়াতে। এ নিয়ে জলঘোলাও অনেক হয়েছে। অবশ্য স্বামী রাসেক মালিকের সঙ্গে তার সব ঠিকঠাক আছে বলে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান দেন রিচি। সেসব ঝামেলা উতরে উঠে এখন বেশ ভালোভাবেই দিন কাটাচ্ছেন তিনি। তবে শোনা যাচ্ছে, স্বামী-সংসার নিয়ে মিডিয়াতে চটকদার সংবাদ থেকে রেহাই পেতেই নিজেকে মিডিয়া থেকে আড়াল করে রেখেছেন তিনি। বিয়ের আগে যেমন ছিলেন বিয়ের পরেও তা-ই। বলা হচ্ছিল অভিনেত্রী সুমাইয়া শিমুর কথা। গেল বছরেই বিয়ে করেন তিনি। তার আগে থেকেই অজানা কারণে আড়াল করে রেখেছেন নিজেকে। তবে শিমুর এ চিত্র বদলায়নি বিয়ের পরও। আগের মতোই নিজেকে আড়ালে রাখছেন তিনি। মডেল-অভিনেত্রী শখ।

বাংলাদেশের আলোচিত তারকাদের একজন। চলতি বছরের প্রথম মাসেই অভিনেতা নিলয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এ তারকা। বিয়ের আগেই তাকে খুঁজে পেতেন না কেউ। একই অবস্থা বিয়ের পরও। যোগাযোগ নেই কারও সঙ্গেই। কালেভদ্রে শুটিং সেটে দেখা হলে তখনই কথা বলেন শখ। তাছাড়া, মুঠোফোন কিংবা ফেসবুকে মেসেজ করেও তার হদিস মেলে না। বিয়ের আগে না হয় ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলার ভয়ে গণমাধ্যম থেকে দূরে থাকতেন, কিন্তু এখন তার কী হয়েছে? সবার সঙ্গে এহেন লুকোচুরি খেলার কারণ একমাত্র শখ নিজেই জানেন! এদিকে টিভি নাটকে নিয়মিত অভিনয় করলেও ফোনের উত্তর দেয়া থেকে একেবারেই বিরত থাকছেন আলোচিত মডেল-অভিনেত্রী প্রভা।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ব্যক্তিজীবন নিয়ে মোটেও স্বস্তিতে নেই তিনি। দ্বিতীয় সংসারটি ভেঙে যাওয়ার খবর চাউর হয়েছে বেশ কিছুদিন আগে। আর সে কারণেই নিজেকে সবার থেকে আড়াল করে চলেছেন প্রভা। শুধু তাই নয়, সমপ্রতি বিএফডিসিতে একটি নাটকের শুটিংয়ে এক প্রতিবেদক কথা বলতে চাইলে তিনি তাকে এড়িয়ে গেছেন। আড়ালে চলে যাওয়া তারকাদের মধ্যে আরেকজন হলেন চিত্রনায়িকা কেয়া। গত বছর ‘ব্ল্যাকমেইল’ ছবিতে অভিনয় করলেও নিয়মিত নন তিনি। গুঞ্জন রয়েছে, চলচ্চিত্রে নিজের ধারাবাহিকতা না থাকায় এখন নিজেকে আড়াল করে চলেছেন কেয়া।






মন্তব্য চালু নেই