মেইন ম্যেনু

মিতু হত্যা : জঙ্গি বুলবুল ৫ দিনের রিমান্ডে

CTGপুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলায় কারাবন্দি জেএমবি সদস্য ফুয়াদ ওরফে বুলবুলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

চট্টগ্রাম মহানগর হাকিম হারুনুর রশীদের আদালত মঙ্গলবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এর আগে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জিজ্ঞাসাবাদের জন্য বুলবুলকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানায়।

নগরীর বাকলিয়া থানায় দায়ের করা একটি হত্যা মামলায় (২৯/৫/১৫) বুলবুলকে শ্যোন অ্যারেস্ট দেখানোর পর এ মামলায় তাকে রিমান্ড চাওয়া হয়। এ রিমান্ডের মাধ্যমে মূলত ৫ জুন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে জেএমবির সম্পৃক্ততা যাচাই করা হবে বলে জানা গেছে।

পিবিআই সূত্রে জানা গেছে, গত মে মাসে বাবুল আক্তারসহ অভিযানকারী দলকে হত্যা করতে একটি চিঠি দেয় কারাবন্দী বুলবুল। যেটি গাইবান্ধার জেএমবি আস্তানা থেকে উদ্ধার করে পুলিশ। যা পুলিশ সদর দফতর হয়ে সিএমপিতে আসে।

গত বছর ৫ অক্টোবর নগরীর কর্ণফুলী থানার খোয়াজ নগর এলাকা থেকে বুলবুলসহ ৫ জঙ্গি সদস্যকে বিপুল পরিমাণ অস্ত্র, গ্রেনেড ও বিস্ফোরকসহ গ্রেফতার করে পুলিশ সুপার বাবুল আক্তার।

নগরীর ওআর নিজাম রোডে ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।






মন্তব্য চালু নেই