মেইন ম্যেনু

মিরপুরের হোটেলে অশ্লীলভাবে নাচানাচি: গ্রেফতার ৪০

রাজধানীর মিরপুরের একটি হোটেলে অশ্লীলভাবে নাচানাচি করায় ৪০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার গভীররাতে মিরপুর জোনের সহকারী কমিশনার মাহবুব হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের প্রথমে আটক করা হয়। এরপর তাদের নামে মামলা দায়ের করা হয়। আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

মিরপুর থানার অফিসার ইনচার্জ ভুঁইয়া মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মিরপুর বেনারসিপল্লী এলাকায় ‘হট অ্যান্ড কুল’ নামের একটি কফি হাউজে গ্রেপ্তারকৃতরা অশ্লীলভাবে নাচানাচি করছিলেন। পাবলিক প্লেসে নাচানাচি করে জনগণকে বিরক্তের সৃষ্টি করছিলেন। পরে সেখানে অভিযান চালিয়ে ৪০ জনকে আটক করে গ্রেপ্তার দেখানো হয়।

এ বিষয়ে মিরপুর জোনের সহকারী কমিশনার মাহবুব হোসেনের কাছে বিস্তারিত জানতে বলেন।

সহকারী কমিশনার মাহবুব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারা কফি হাউজের বাইরে উম্মুক্ত জায়গায় নাচানাচি ও গানবাজনা করছিলেন। আশপাশের লোকজন বিরক্ত হয়ে পুলিশকে জানালে সেখানে অভিযান চালানো হয়। এরপর ৪০ জনকে আটক করে থানায় দেওয়া হয়।

তারা কি মাইক ব্যবহার করেছিলেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না তারা কোনো মাইক ব্যবহার করেননি। তবে তারা বড় বড় সাউন্ড বক্স ব্যবহার করেছিলেন।

টাকা না দেওয়ায় নাকি কফি হাউজ থেকে তাদের আটক করে থানায় নেওয়া হয়েছে, জানতে চাইলে সহকারী কমিশনার মাহবুব হোসেন বলেন, না এ রকম কিছুর প্রশ্নই আসে না।






মন্তব্য চালু নেই