মেইন ম্যেনু

মিরপুরে টি-টোয়েন্টি ম্যাচে মাশরাফির প্রতিপক্ষ সাকিব!

ভারতের সাথে একটি সফল সিরিজ শেষ করার পর চার দিনের ছুটি কাটিয়ে আজ(মঙ্গলবার) নিজেদের ঝালাই করে নিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। গতকাল (সোমবার) বেশ কিছু ক্রিকেটারের উপস্থিতিতে অনুশীলনে ফিটনেস ট্রেনিং করে কাটিয়েছিলেন।

গতকালের অনুশীলনে ফিটনেস ট্রেনিং করে কাটানোর পর আজ সরাসরি ব্যাট-বল নিয়েই মাঠে নেমে গেলেন ক্রিকেটাররা। একটি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিলেন ভারত সিরিজের প্রাথমিক দলে থাকা খেলোয়াড়রাই। তাদের সঙ্গে আছে এইচপি’র ক্রিকেটাররা। বিসিবি লাল ও বিসিবি সবুজ দলে ভাগ হয়ে মিরপুরে হয়ে গেল এই চার-ছক্কার জমজমাট এই ম্যাচ।

মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক, সাব্বির, মুস্তাফিজসহ প্রত্যেকেই ম্যাচে অংশ নিয়েছেন। দুটি দলকে নেতৃত্ব দিয়েছেন মাশরাফি ও সাকিব।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরুতেই টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। সম্ভাব্য সেরা দলকে বেছে নিতেই ম্যাচটি আয়োজন করছে বিসিবি।

এই ম্যাচের পর বুধবার টি-টোয়েন্টি সিরিজের জন্যে দল ঘোষণা করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ভারতের সাথে খেলা স্কোয়াডে বড় ধরনের কোনো পরিবর্তন আসছে না। শুধু ইনজুরির কারণে পেসার তাসকিনের পরিবর্তে দেখা যেতে পারে আবুল হাসান রাজু অথবা মোহাম্মদ শহীদকে।






মন্তব্য চালু নেই