মেইন ম্যেনু

মির্জাপুরে মাদক ব্যবসায়ী সাংবাদিকসহ গ্রেফতার ২

মির্জাপুরে ২৯০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই জনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোশারফ হোসেন (২৮) ও একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে শাহিন মিয়া (২৬)। গ্রেফতারকৃত মোশারফ হোসেন মাইটিভির মির্জাপুর উপজেলা প্রতিনিধি বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মোশারফ হোসেন ও শাহিন মিয়া দীর্ঘ দিন যাবৎ এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাতটার দিকে টাঙ্গাইল র‌্যাব-১২ র‌্যাব সদস্যরা ছদ্যবেশে মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের সৈয়দপুর বাজারে অভিযান চালিয়ে মোশারফ ও শাহিনকে আটক করে।

এসময় মোশারফ ও তার সহযোগিরা র‌্যাব সদস্যদের ওপর আক্রমন করে। এতে র‌্যাবের সৈনিক মো. রেজাউল করিম (নম্বর ১৪৪৭৩৯৪) আহত হন। পরে র‌্যাব-১২কে জানালে ডিএডি হিরন্য কুমার দাসের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সৈয়দপুর বাজারে গিয়ে মাইটিভির মির্জাপুর উপজেলা প্রতিনিধি মোশারফ হোসেনকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ৫ হাজার ৮৯২ টাকা, দুটি মোবাইল সেট এবং শাহিন মিয়াকে ১৯০ পিচ ইয়াবা ট্যাবলেট, নগদ ১ হাজার ৮৭০ টাকা ও একটি মোবাইল সেটসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শাহিনের বিরুদ্ধে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে বলে জানা গেছে।

বুধবার সকালে ডিএডি হিরন্য কুমার দাস বাদি হয়ে মির্জাপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ০১/২৩৩। তারিখ ০২/১২/২০১৫।

মোশারফ হোসেন ও শাহিন মিয়াকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর কোম্পানী কোমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন ফারুকী।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বুধবার মোশারফ হোসেন ও শাহিন মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।






মন্তব্য চালু নেই