মেইন ম্যেনু

মিশার পক্ষে রিয়াজ-পূর্ণিমা, সানির পক্ষে ফেরদৌস

সিনেমার পর্দায় সব সময়ই মিশার হাত থেকে পূর্ণিমাকে রক্ষা করতে দেখলেও এবার পর্দার সেই চিরচেনা ভঙ্গিতে হুমড়ি খেয়ে পড়া চিত্রনায়ক রিয়াজকে গাঁট বাধতে দেখা যাবে ভিলেনের সঙ্গেই! এমন কথা শোনে চোখ কপালে উঠছে?

হ্যাঁ, পর্দার সেই কুখ্যাত ভিলেন মিশা সওদাগরের নেতৃত্বেই এবার জুটি বেধে কাঁধে কাঁধ মিলিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিচ্ছেন রিয়াজ-পূর্ণিমা। অনেক দিন ধরে একসঙ্গে সিনেমায় নেই এক সময়ের তুমুল জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা। দুজনকে আলাদা আলদাভাবেও খুব একটা বড় পর্দায় দেখা যাচ্ছে না। তবে সিনেমায় একসঙ্গে না হলেও এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে দেখা যাবে এই জুটিকে।

আসছে ৫ মে হবে শিল্পী সমিতির নির্বাচন। আর এবারের নির্বাচনে সবমিলিয়ে থাকছে তিনটি প্যানেল। এখন পর্যন্ত ৫৯ জন প্রার্থী নির্বাচনে মনোয়নপত্র দাখিল করেছেন। এখন যাচাই বাছাই প্রক্রিয়া চলছে। ১৯ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। ২০ এপ্রিল চূড়ান্ত মনোনয়ন প্রকাশ করা হবে। শিল্পী সমিতির নির্বাচনে মোট ২১ টি পদের জন্য লড়াই হবে, যেখানে ভোট দিতে পারবেন ৬২৪ জন ভোটার।

আসন্ন এই নির্বাচনে মিশা-জায়েদ খানের প্যানেল থেকে লড়বেন তুমুল জনপ্রিয় জুটি রিয়াজ-পূর্ণিমা। অন্যদিকে এই নির্বাচনে ওমর সানি-অমিত হাসান প্যানেল থেকে মনোয়ন নিয়েছেন চলচ্চিত্রের আরেক জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। দুই প্যানেল থেকে লড়লেও ফেরদৌস ও পূর্ণিমা কার্যকরী সদস্য হিসেবে লড়লেও রিয়াজ লড়ছেন সহ-সভাপতি হিসেবে।

ইন্ডাস্ট্রির সব শিল্পীর স্বার্থ রক্ষা করার প্রত্যয় নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নামছেন প্যানেলের প্রতিযোগিতারা। আসছে মে মাসের ৫ তারিখে অনুষ্ঠিতব্য শিল্পী সমিতির নির্বাচনে ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল দুটো ছাড়াও নতুন করে প্রতিদ্বন্দ্বিতায় যোগ হয়েছে ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল ।






মন্তব্য চালু নেই