মেইন ম্যেনু

মীর সাব্বির এবার আরজে মফিজ!

মফিজ গ্রামের ছেলের। তিনি ভদ্র, সৎ এবং আচারণে আন্তরিক। গ্রামের এক জায়গায় তার ছোটখাটো ফ্লেক্সিলোডের দোকান। সেখানে টুকটাক গ্রামের মানুষের ফোনে টাকা রিচার্জ করে দেন।

তবে মফিজের খুব ইচ্ছে সে একদিন আরজে হবে। কিন্তু উপায় হয় না কিছুতেই। তাই বলে হতাশ হয়নি মফিজ। তার দোকানেই মাইক ব্যবহার করে আরজে বনে যায় সে!

মফিজের মাইকের আওয়াজ পেলেই গ্রামের অনেক মানুষ কাজ-কর্ম ফেলে ছুটে আসেন। আবার মফিজের মাইকের ঘোষণায় অনেকের নানা সমস্যার সমাধানও হয়ে যায়। এদিকে গ্রামের সহজ সরল মেয়ে ববিতার সঙ্গে মফিজের প্রেম। চুপিচুপি সে প্রেম পূর্ণতা পায় গভীরতায়। একটা সময় গ্রামের চেয়ারম্যানের সঙ্গে মফিজের দ্বন্দ বাঁধে। গল্পের শেষটা অন্যরকম। ‘এফএম মাইক’ নামের নতুন নাটকটির গল্প সম্পর্কে বলছিলেন পরিচালক মারুফ মিঠু।

তার সহকারী পরিচালক মুশফিক সৈকত জানালেন, নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান। এখানে মফিজ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরকে। তার প্রেমিকা ববিতার চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার প্রিয়মুখ ফারহানা মিলি।

আজ বুধবার পূবাইলে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। চলবে আরো দুদিন। মীর সাব্বির এবং ফারাহানা মিলি ছাড়াও নাটকটিতে অভিনয় করছেন বদ্দা মিঠু, শাহনেওয়াজ রিপন প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা মারুফ মিঠু বলেন, ‘নাটকের গল্পটা কমেডি ধাঁচের। এখানে অনেক মজার মজার দৃশ্য দেখতে পাবেন দর্শকরা। তাছাড়া পুরো নাটকটি নির্মিত হচ্ছে বরিশালের ভাষায়। সবমিলিয়ে আশা করছি দর্শকদের কাছে ‘এফএম মাইক’ নাটকটি ভালো লাগবে।’

জানা গেছে, আগামী ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী’র ঈদ অনুষ্ঠান মালায় নাটকটি প্রচারিত হবে।






মন্তব্য চালু নেই