মেইন ম্যেনু

মুক্তির টিকেট পেলো ‘অগ্নি-২’

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ‘অগ্নি-টু’। সবার আগে এমন ঘোষণা এলেও শেষপর্যন্ত সবার শেষেই মুক্তির টিকেট পেলো ছবিটি। সেন্সর শো শেষে গত ৯ জুলাই ছবিটি সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র লাভ করে।

দুই বাংলার চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘অগ্নি-২’ যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। আর যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী এবং ভারতের হিমাংশু।

‘অগ্নি’র মতো ‘অগ্নি-২’ ছবিটি নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। বিপরীতে রয়েছে কলকাতার ওম। ছবিটির মাধ্যমে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবেন- এমনটাই প্রত্যাশা মাহির। এজন্য অনেক কষ্ট ও ত্যাগ স্বীকার করতে হয়েছে তাকে। নতুন করে নাচ আর ফাইটের প্রশিক্ষণও নিতে হয়েছে মাহিকে। এ প্রসঙ্গে মাহি বলেন, ‘নিজের অভিনয় নিয়ে বরবরাই আমি খুশি। অনেক শ্রম আর ত্যাগের ফসল ‘অগ্নি-২’। আমি বিশ্বাস করি কষ্ট করলে কেষ্ট মেলে। আমার বিশ্বাস, ছবিটি মুক্তির আগেই যেমন আলোড়ন তুলেছে, মুক্তির পরেও একই ধারা অব্যাহত রাখবে।’

এদিকে ঈদে মুক্তির পরপরই বিশ্বের আরো ৮টি দেশে প্রদর্শিত হবে ‘অগ্নি ২’। এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধর আব্দুল আজিজ বলেন, ‘ঈদের পর আগামী ১৪ আগস্ট থেকে ভারত, চীন (চায়না ভাষায়), হংকং, মালেশিয়া (মালয় ভাষায়), ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ইটালি ও আমেরিকাতে প্রদর্শিত হবে ছবিটি। এ দেশগুলোতে প্রদর্শনের সময় প্রচার-প্রচারণার জন্য সেখানে উপস্থিত থাকবেন ছবির প্রধান কলাকুশলী ও নির্মাতা।






মন্তব্য চালু নেই