মেইন ম্যেনু

মুখতার ইলাহী হলের সাক্ষাৎকার সম্পন্ন : আগামী সপ্তাহে তালিকা প্রকাশ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শহীদ মুখতার ইলাহী হলের ২ দিন ব্যাপী চলমান সাক্ষাৎকার সুষ্ঠুভাবে আজ সোমবার সম্পন্ন হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে আসন বরাদ্দের তালিকা প্রকাশ করা হবে বলে এক মুঠোফোনে আশাবাদ ব্যক্ত করেছেন হলটির প্রভোস্ট (চলতি দায়িত্ব) মোঃ আমির শরিফ।

প্রভোস্ট বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শহীদ মুখতার ইলাহী হলের সাক্ষাৎকার আজ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে যত তাড়াতাড়ি সম্ভব বিশ্ববিদ্যালয় বন্ধের পূর্বেই হলটির আসন বরাদ্দের তালিকা প্রকাশ করা হবে। হলের আবেদন ফরম উত্তোলন এবং হলে আবাসিকতা প্রদানের কাজ বিশ্ববিদ্যালয় খোলার পর সম্পন্ন হবে।

প্রথমবারের মত হলটিতে আবাসিকতার জন্য আবেদন করে ১ হাজার ১১৭ জন এবং আসন রয়েছে ২৪০ টি প্রায়।
উল্লেখ্য যে, গত ১৮ আগস্ট হলটির আবেদন ফরম উত্তোলন ও জমা প্রদানের নোটিশ প্রদান করা হয় এবং ২৩ আগস্ট থেকে ২৭ আগস্ট পর্যন্ত আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়।

ছাত্রী হলের সাক্ষাৎকার ১৬ সেপ্টেম্বর: বেরোবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সাক্ষাৎকার আগামী ১৬ সেপ্টেম্বর দুপুর ২ টায় হলটির প্রভোস্ট কক্ষে সম্পন্ন হবে। গত ১৩ সেপ্টেম্বর সকল বিভাগীয় অফিসে এক নোটিশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

সাক্ষাৎকারের সময় ছাত্রীদের বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড (মূল), এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ( না থাকলে সত্যায়িত ফটোকপি প্রযোজ্য), আবেদন পত্র জমাদানের প্রাপ্তি স্বীকারপত্র এবং সকল পরীক্ষার নম্বরপত্র ( সবশেষ সেমিস্টার ফাইনাল পরীক্ষার নম্বরপত্র হলে চলবে) সঙ্গে আনতে হবে।






মন্তব্য চালু নেই