মেইন ম্যেনু

মুখ খুললেন রণবীরের দিল্লীর গার্লফ্রেন্ড!

ক্যাটরিনার সাথে রণবীরের ব্রেক-আপের পর তাদের ভক্ত মহলে শোকের ছায়া নেমে পড়ে। কিন্তু মিডিয়াকর্মীরা সবসময় এই দুইজনের উপর কড়া নজর রাখছেন যে, তাদের মাঝে আবার সব ঠিক হচ্ছে কিনা বা তারা অন্য কোন সম্পর্কে জড়িয়ে পড়ছে কিনা।

গত সপ্তাহে ভারতের অনেক গণমাধ্যমে রণবীরের সাথে দিল্লীর এক প্রেমের গল্পের কথা জানানো হয়। মেয়েটি রণবীরের বোনের বান্ধবী এবং এক পার্টিতে তাদের দেখা হয় বলেও জানায় অনেক পোর্টাল। দিল্লীর সেই মেয়ের ছবি নিয়েও ইন্টারনেট ভাইরাল।

এবার দিল্লীর সেই মেয়ে ভারতী মালহোত্রা এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন। পেশায় তিনি একজন ভারতীয় মডেল। তিনি জানান, রণবীরের সাথে তার জীবনে কোনদিন দেখা হয়নি। তিনি রণবীরের কোন ভক্তও নন। তার রণবীরের সাথে কোন সম্পর্ক নেই। গত তিন বছর ধরে তিনি যে ছেলের সাথে প্রেম করছেন, খুব শীঘ্রই তাকে বিয়ে করতে যাচ্ছেন। তাদের দুই পরিবার এতে সম্মতি দিয়েছেন।

তিনি আরও জানান, রণবীরের সাথে তার সম্পর্কের কথা নিয়ে ইন্টারনেট সয়লাব হবার কারণে তিনি অনেক বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন। তার পরিবারের সকলে অনেকে সাপোর্ট করলেও এখনও তার বন্ধু-বান্ধবেরা ফোন করে করে জিজ্ঞেস করছে তার সাথে কি সত্যি রণবীরের কোন সম্পর্ক আছে কিনা। তিনি এসব মিথ্যা খবর প্রচার না করার জন্য অনুরোধ জানান।






মন্তব্য চালু নেই