মেইন ম্যেনু

এক ছবিতে তিন খান

মুখ খুললেন শাহরুখ

বলিউডের গরম খবর, প্রথমবারের মত এক ছবিতে অভিনয় করছেন তিন খান। দাপুটে তিন অভিনেতা শাহরুখ, সালমান ও আমিরকে নিয়ে ছবি নির্মাণের প্রসঙ্গে ব্যর্থ হয়েছেন অনেক বাঘা পরিচালক। তবে কি সাম্প্রতিক এই খবর অতীতের মতই নিছক গুজবে রূপ নেবে? দুই খান মুখে কুলুপ আঁটলেও এ বিষয়ে মুখ খুলেছেন কিং খান শাহরুখ।

সম্প্রতি ভার্চুয়াল জগতে এক ভক্তের প্রশ্নের জবাবে এক ছবিতে তিন খানের অভিনয় প্রসঙ্গে উত্তর দেন তিনি। তবে তার হেঁয়ালীভরা উত্তরে এখনও রহস্যের জালে আটকে আছে গুজব কিংবা গুঞ্জনের প্রসঙ্গটি। মূলত সঠিক সময় এবং উত্তরের অপেক্ষায় থাকতে বলেছন ভক্তকূলকে।

‘করণ অর্জুন’ ছবিতে শাখরুখ- সালমান এবং ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে সালমান- আমির অভিনয় করলেও শাখরুখ ও আমিরকে রূপালী পর্দায় একসঙ্গে দেখা যায়নি। আর তিন খানকে নিয়ে ছবি নির্মাণের কথা ভাবতেও পারেননি কেউ। কারণ ব্যক্তিগত জীবনে আদায় কাঁচকলায় সম্পর্ক ছিল তাদের।

সম্প্রতি সম্পর্কের উন্নয়ন ঘটে তাদের। সালমানের বোনের বিয়েতে যোগ দেন শাখরুখ ও আমির। এমনকি হিট অ্যান্ড রান কেসের রায়ের আগের দিন সাল্লুর বাসায় গিয়ে দেখা করেন তারা। সালমানের নতুন ছবি ‘বজরঙ্গী ভাইজান’ ছবির পোস্টার প্রথম টুইটারে পােস্ট করেন শাহরুখ, তারপরই আমির খান। তখন থেকেই জল্পনা কল্পনা চলছিল এক পর্দায় তিন খানের আগমন নিয়ে।

সাজিদ নাদিয়াদওয়ালার ছবিতে একসঙ্গে অভিনয় করছেন শাখরুখ-আমির-সালমান, এমন খবর প্রকাশের পর থেকেই ভক্ত দর্শকের কৌতুহল ও প্রশ্নের মুখে পড়ে সকলে। তবে এখন পর্যন্ত রহস্যের আড়ালে আছে সত্যতা।






মন্তব্য চালু নেই