মেইন ম্যেনু

মুখ ঢাকলেন নার্গিস, কিন্তু কেন?

উদয় চোপড়ার সঙ্গে কথিত ‘ব্রেকআপে’র পরই ভারত ছেড়েছিলেন নার্গিস ফাখরি। মিডিয়ায় কথা উঠেছিল, হৃদয় ভাঙার দুঃখই নাকি এই দেশত্যাগের কারণ। ঘটনা যা-ই হোক, বেশ লম্বা সময় ছুটি কাটানোর পর দেশে ফিরেছেন নার্গিস। তবে এয়ারপোর্টে ক্যামেরার সামনে ওড়না দিয়ে মুখ ঢেকে রেখে মিডিয়ার মনে জাগিয়ে তুলেছেন প্রশ্ন।

গত ৫ আগস্ট রাতে মুম্বাই এয়ারপোর্টে ট্রাভেল লাগেজ নিয়ে দেখা যায় তাঁকে। এ সময় তাঁর সঙ্গে কোনো কথা বলতে পারেননি গণমাধ্যমকর্মীরা। সে সময় তিনি পরনের ওড়না দিয়ে মুখ ঢেকে রাখেন। চলতি বছরের মে মাসে তিনি ভারত থেকে উড়াল দেন অন্য কোথাও। সর্বশেষ গ্রিসে ছুটি কাটাতে দেখা গিয়েছিল তাঁকে।

উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের সম্পর্ক, তার পর ‘ব্রেকআপ’ সবকিছু গণমাধ্যমের খবরে এলেও উদয় বিষয়টি অস্বীকার করেন। নার্গিস নিজেও এ বিষয়ে অস্বীকারই করেছিলেন। ১৮ মে উদয় টুইটারে জানান যে নার্গিস ও তিনি ঘনিষ্ঠ বন্ধু এবং যেসব কথা বলা হচ্ছে, এগুলোর কোনো ভিত্তি নেই। ২৮ জুলাই নার্গিস টুইটারে জানান, নিজের অভিনীত ‘ব্যাঞ্জো’ ছবিটি প্রচারের জন্য ফিরবেন তিনি। এতে নার্গিসের বিপরীতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ। ২৩ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

‘রকস্টার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আলোচনায় আসেন সুপারমডেল নার্গিস ফাখরি। সর্বশেষ ‘ঢিশুম’ ছবিতে একটি অতিথি চরিত্রে দেখা গেছে তাঁকে।






মন্তব্য চালু নেই