মেইন ম্যেনু

মুজাহিদের রায়কে ঘিরে সতর্ক অবস্থানে পুলিশ-র‍্যাব

ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের মামলার চূড়ান্ত রায়কে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এ রায়কে কেন্দ্র করে যাতে কেউ নাশকতামূলক কর্মকাণ্ড না ঘটাতে পারে সেদিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। বিশেষ করে মগবাজার, পল্টন, খিলগাঁও, মিরপুর, যাত্রাবাড়ি ও ধানমন্ডিসহ বেশ কয়েকটি এলাকায় কঠোর গোয়েন্দা নজরদারীর ব্যবস্থা করেছে পুলিশ।

মানবতাবিরোধী অপরাধের মামলায় মঙ্গলবার মুজাহিদের বিরুদ্ধে চূড়ান্ত রায় ঘোষণা করবেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে চার বিচারপতির আপিল বেঞ্চ।

এ বিষয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেন, যারা এই রায়ের বিরুদ্ধে অবস্থান নিচ্ছে আমরা তাদের নজরদারিতে রেখেছি। গোয়েন্দা বাহিনীর একাধিক টিম মাঠে কাজ করছে। রাজধানীর বিভিন্ন পয়েন্টে পুলিশের উপস্থিতি বাড়ানো হবে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, রায়কে কেন্দ্র করে যাতে কেউ নাশকতা সৃষ্টি করতে না পারে এজন্য সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকবে র‍্যাব। বিভিন্ন পয়েন্টে প্রয়োজনীয় সংখ্যক র‍্যাব সদস্য উপস্থিত থাকবে। নিয়মিত টহলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট তৈরি করে তল্লাশি করা হবে।

এছাড়াও সাদা পোশাকে র‍্যাবের গোয়েন্দা টিম কাজ করবে বলে জানান তিনি।






মন্তব্য চালু নেই