মেইন ম্যেনু

মুন্নী সাহার টক শো নিয়ে তোলপাড়!

মুন্নী সাহার উপস্থাপনায় টকশোতে আমন্ত্রিত অতিথিরা একটি বিষয়ে একমত হয়ে গেছেন। আর এতেই ‘ঘটনা দৌড়ে দিল্লি পর্যন্ত’। জনমনে ভয় ঢুকে যায়, এটা কোনো চক্রান্ত কিংবা আঁতাত নয়তো! নাহলে টকশোর অতিথিরা একমত হন কী করে? চারিদিকে অসন্তোষ শুরু হয়। একমত হওয়ার প্রতিবাদে শুরু হয় আন্দোলন, মিছিল, মানববন্ধন ও অনশন। অস্থিতিশীল অবস্থায় সবাই শঙ্কিত, দেশ স্থবির হয়ে পড়ে। পরদিন সব পত্রিকার শিরোনাম সেই ঘটনা। নানা জায়গায় পক্ষে বিপক্ষে তর্ক শুরু হয়। এই একমত হওয়ার ঘটনাটিকে কেন্দ্র করে অন্যান্য টিভিগুলোতেও শুরু হয় নানা টকশো।

ঠিক এমনি একটি গল্প নিয়ে তৈরি হয়েছে মুন্নী সাহার গল্পভাবনায়, কামরুল হাসানের রচনা ও পরিচালনায় এবার ঈদের টেলিফিল্ম ‘শো-টক’। ঈদের চতুর্থ দিন রাত সাড়ে ৯টায় প্রচারিত হবে এটিএন নিউজে।

ব্যারিস্টার রফিক উল হক, ড. মুহাম্মদ জাফর ইকবাল, তারিক আনাম খান, ড. ইনামুল হক, ফজলুর রহমান বাবু, লুৎফর রহমান জর্জ, আবদুল্লাহ রানা, কুমকুম হাসান, গাউসুল আলম শাওন, তমালিকা কর্মকার, শামস সুমন, রেজাউল একরাম রাজু, কাজী উজ্জ্বলসহ নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত জনপ্রিয় টিভিমুখ, সাংবাদিক, উপস্থাপক, আইনজীবী, বুদ্ধিজীবী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অভিনয় করেছেন।

শো-টক গল্পটিকে বিশ্বাসযোগ্য করতে এই টেলিফিল্মে এছাড়াও বিভিন্ন টিভির জনপ্রিয় অনুষ্ঠান ও টিভি টকশো যেমন, চ্যানেল আই এর ‘তৃতীয় মাত্রা’ এটিএন নিউজের ‘নিউজ আওয়ার এক্সট্রা’, বাংলা ভিশনের ‘গণতন্ত্র এখন’, গাজী টিভির ‘সংবাদ সংলাপ’ এবং যমুনা টিভির ‘৩৬০ ডিগ্রি’ অনুষ্ঠানগুলো অর্ন্তভুক্ত করা হয়েছে।

অভিনয়শিল্পী, বিভিন্ন টিভির নেপথ্যকর্মী ও সারাদেশের বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী সহ ৫০০ এরও অধিক কলাকুশলীর সহযোগিতায় এই টেলিফিল্মটি নির্মিত হয়েছে।






মন্তব্য চালু নেই