মেইন ম্যেনু

মুলাদীতে বিএনপির মেয়র প্রার্থীর গোপন বৈঠকের তথ্য ফাঁস

ছয়টি পৌরসভা নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে যখন প্রকাশ্যে বিরামহীন গণসংযোগ শুরু করেছেন বিএনপির কেন্দ্রীয় টিমের নেতৃবৃন্দরা, ঠিক তখনই এক মেয়র প্রার্থীর গোপন বৈঠকের তথ্য ফাঁস হয়ে গেছে। ফলে চরম বিব্রতকর অবস্থায় পরেছেন কেন্দ্রীয় টিমের নেতৃবৃন্দরা। ঘটনাটি বরিশালের মুলাদী পৌরসভার।

নাম প্রকাশ না করার শর্তে ওই পৌরসভার একাধিক দায়িত্বশীল বিএনপির নেতারা জানান, পৌরসভার মেয়র পদের মনোনীত প্রার্থী আসাদ মাহমুদের পক্ষে গত দু’দিন ধরে ব্যাপক গণসংযোগ করেছেন পৌর নির্বাচন নিয়ে গঠিত বিভাগীয় মনিটরিং সেলের আহবায়ক কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

তারা নিরপেক্ষ নির্বাচন নিয়ে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিলেও তার উল্টো ঘটনা ঘটিয়েছেন মেয়র প্রার্থী ও সংস্কারপন্থি নেতা আসাদ মাহমুদ। সূত্রমতে, নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর জন্য তিনি (আসাদ মাহমুদ) ক্ষমতাসীন দলের মনোনীত মেয়র প্রার্থীর সাথে তার বাসভবনে শনিবার দিবাগত গভীর রাতে গোপন বৈঠক করেছেন।

বিষয়টি সর্বত্র ছড়িয়ে পড়ায় সাধারন নেতাকর্মী থেকে শুরু করে কেন্দ্রীয় টিমের নেতৃবৃন্দরা চরম বিব্রতকর অবস্থায় পরেছেন। অপরদিকে বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান গৌরনদী পৌরসভার মেয়র প্রার্থী শফিকুর রহমান শরীফ স্বপনের সমর্থনে পঞ্চম দিনের ন্যায় সোমবারও গণসংযোগ অব্যাহত রেখেছেন।

বাকেরগঞ্জ পৌরসভার বিএনপি দলীয় মেয়র প্রার্থী মতিউর রহমান মোল্লার ধানের শীর্ষের সমর্থনে সোমবার ব্যাপক গণসংযোগ করেছেন সাবেক সাংসদ ও কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সাংসদ আবুল হোসেন খানসহ অন্যান্য নেতৃবৃন্দরা।






মন্তব্য চালু নেই