মেইন ম্যেনু

মুশফিককে নিয়ে দারুণ সুখবর দিলেন বিসিবির মিডিয়া ম্যানেজার

স্বাগিতক কিউদিদের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম টেস্টে ব্যাট করতে নেমে চোট পান মুশফিকুর রহিম। চোটের কারণে মুশফিকুর রহিমের ডান হাতের বৃদ্ধাঙ্গুল ফুলে আছে। ব্যথাও আছে।

মুশফিকের চোটের ব্যাপারে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম শনিবার খেলা শেষে জানান, তার চোটের জায়গাটি সকালে খেলার আগে এক্স-রে করা হয়েছিল। রিপোর্টে চোটের জায়গায় বিশেষ কোনও চিঁড় পাওয়া

যায়নি। তিনি বলেছেন, ‘এরপরও যেহেতু তার হাতে ফোলা ও ব্যথা আছে সে কারণে টেস্টের শেষে অথবা আগামী ৪৮ ঘণ্টা পর তার অবস্থা আবার পর্যালোচনা করা হবে। এখন পর্যন্ত আশা করা হচ্ছে মুশফিক দ্বিতীয় ইনিংসে ব্যাট করবেন। কিন্তু ব্যথা যেহেতু আছে সে কারণে ব্যথার ওপর নির্ভর করে সিদ্ধান্ত নেওয়া হবে মুশফিক খেলবেন কিনা।’

এর আগে জানানো হয়েছিল মুশফিকের ইনজুরি ডান হাতের তর্জনীতে। সংবাদ সম্মেলন শেষে রাবিদ জানান, ‘তর্জনীর সমস্যা তেমন বড় না, ফোলা-ব্যথা আছে তার ডানহাতের বৃদ্ধাঙ্গুলে।

উল্লেখ্য শুক্রবার খেলার সময় হাতে আঘাত পান মুশফিক। কিন্তু ওই অবস্থাতেই ব্যাটিং চালিয়ে গেছেন। ওয়েলিংটন টেস্টের তৃতীয় দিনে মুশফিকের জায়গায় উইকেট কিপারের দায়িত্ব পালন করেছেন ইমরুল কায়েস। আর মুশফিক প্যাভিলিয়নে বসে দেখেছেন দলের খেলা।






মন্তব্য চালু নেই