মেইন ম্যেনু

মুশফিকের দুঃখ প্রকাশ

ভারতের কাছে ১ রানের হার মেনে নিতে কষ্ট হচ্ছে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের। কষ্ট ছুঁয়ে গেছে ক্রিকেটারদেরও। জয় হাতের মুঠোয় পেয়েও ভারতের কাছে এভাবে হেরে যাওয়ায় দেশবাসীর কাছে দুঃখ প্রকাশ করেছেন ক্রিকেটার মুশফিকুর রহিম।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বুধবার বেঙ্গালুরুতে জয়ের জন্য শেষ ৩ বলে ২ রান প্রয়োজন ছিল বাংলাদেশের। সে সময় ক্রিজে ছিলেন মুশফিক ও মাহমুদউল্লাহ। কিন্তু পর পর দুই বলে দুই জনই আউট হন উচ্চাভিলাষী শট খেলে। শেষ বলে শুভাগত হোম ব্যাটই ছোঁয়াতে পারেননি, মুস্তাফিজুর রহমান দৌড়ে সিঙ্গেল নিতে গিয়ে হয়ে যান রান আউট। বাংলাদেশ হেরে যায় ১ রানে।

জয় হাতের মুঠোয় পেয়েও বাংলাদেশের ১ রানে যাওয়াটা মেনে নিতে পারেনি বাংলাদেশের সমর্থকরা। এমন হারের জন্য মুশফিক আর মাহমুদউল্লাহকেই দায়ী করছেন অনেকে। আর এমন হারের জন্য নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেশবাসীর কাছে দুঃখ প্রকাশ করেছেন মুশফিক।

বৃহস্পতিবার সকালে ফেসবুক স্ট্যাটাসে মুশফিক লিখেছেন, ‘আমি জানি গতকালের হারটি আপনাদের জন্য অনেক বেদনাদায়ক ছিল…। কিন্তু দলের সকলেই প্রতিটি ম্যাচে নিজেকে উজাড় করে দিয়ে খেলে…। তাই আমার ও দলের সবার জন্যই পরাজয়টা কষ্টকর ছিল।’

তিনি আরো লিখেছেন, ‘এরকম সময়ে আমার এভাবে আউট হওয়া ঠিক হয়নি…। হয়তো আমার জন্যই দল হেরে গেছে…। সেক্ষেত্রে দেশবাসীর কাছে আমি আন্তরিকভাবে দুঃখিত। আশা করি এটা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে আপনাদের মুখে আবারও হাসি এনে দিতে পারব।’






মন্তব্য চালু নেই