মেইন ম্যেনু

মুসলমান কনের হিন্দুরীতিতে বিয়ে নিয়ে সংঘর্ষ

মুসলমান কনের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের বরের হিন্দুরীতিতে বিয়ে নিয়ে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে এক যুবক। পরে পুলিশ কনেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গত মঙ্গলবার রাতে মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার দক্ষিণ কর্ণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কনের নাম সেলিনা আকতার (১৯)। তিনি সিলেটের বাসিন্দা শাহজাহান চৌকিদারের মেয়ে। আর বরের নাম শিমুল সরকার (২৭)। তিনি কালকিনি উপজেলার ডাসার থানার দক্ষিণ কর্ণপাড়া গ্রামের নিরঞ্জন সরকারের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাজধানী ঢাকার ডেমরা এলাকায় উভয়ে পাশাপাশি বসবাসের সুবাদে শিমুল সরকারের সঙ্গে সেলিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে মেয়েকে ছেলের বাড়িতে নিয়ে এসে হিন্দু ধর্মানুসারে বিয়ের আয়োজন বর পক্ষের লোকজন। তবে তাতে বাধ সাধে এলাকাবাসী। তারা বিয়ে পড়াতে বাধা দিলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ লেগে যায়। এসময় মিল্টন সরকার (২৭) নামে এক যুবক আহত হন।

আহতাবস্থায় মিল্টনকে তাৎক্ষণিকভাবে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদিকে কনে সেলিনা আকতারকে গ্রামবাসী উদ্ধার করে পুলিশ হেফাজতে পাঠায়।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ‘মেয়েকে উদ্ধার করে তার অভিভাবকদের খবর দিয়েছি। তারা এলে তাদের মতামতের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই