মেইন ম্যেনু

মুসলিম বিশ্বের সমর্থন পেতে আসলামকে গ্রেফতার : গয়েশ্বর

বিএনপির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীর গ্রেফতারকে একটি মিথ্যা নাটক আখ্যায়িত করে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, মুসলিম বিশ্বের সমর্থন পেতে আসলাম চৌধুরীকে গ্রেফতার করেছে সরকার।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে ‘গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে মাওলানা মতিনের ভূমিকা শীর্ষক’ আলোচনা সভায় এ কথা বলেন গয়েশ্বর। লেবার পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতিনের ১৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সরকার উৎখাতে ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে ‘ষড়যন্ত্রে’ জড়িত থাকার অভিযোগে রোববার সন্ধ্যায় গ্রেফতার হন আসলাম। ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাকে সাতদিনের রিমান্ডেও পেয়েছে পুলিশ। ইসরায়েলের লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদির সঙ্গে ভারতে আসলামের সাক্ষাতের খবর ফাঁস হওয়ার পর থেকে আওয়ামী লীগ নেতারা অভিযোগ করে আসছেন, সরকার উৎখাতের ষড়যন্ত্রে ওই বৈঠক হয়েছিল।

আলোচনায় অংশ নিয়ে গয়েশ্বর আরো বলেন, ষড়যন্ত্র শেখ হাসিনা ও তার দলের অর্জন। তারা ষড়যন্ত্র ছাড়া কিছুই বোঝে না। তাই তারা ষড়যন্ত্র করে বেড়াচ্ছেন। ষড়যন্ত্র কখনো প্রকাশ্যে হয় না। আসলে ষড়যন্ত্র করে এ সরকারই ভারতের সহযোগিতায় ক্ষমতায় আছে। তাই তারা মনে করে সবাই তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

১৬ কোটি মানুষই এই সরকারের পতন চায় মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, যাদের জনগণ চায় না, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে হয় না। দেশের একজন রিকশাওয়ালাও এই সরকারের পতন চায়। ১৬ কোটি মানুষই সরকারকে উৎখাত করতে চায়। একদিনও এই সরকার ক্ষমতায় থাকুক, তা দেশের মানুষ চায় না। এখনো পর্যন্ত ভারত ছাড়া বিশ্বের কোনো দেশই এই সরকারকে বৈধতা দেয়নি। বৈধতা পাওয়ার জন্যই সরকার একেক সময়ে একেক নাটক সাজাচ্ছে।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ড. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম, লেবার পার্টির মহাসচিব হামদুল্লা আল মেহেদী, সহ-সভাপতি অ্যাডভোকেট ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব উম্মে হাবিবা রহমান প্রমুখ।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই