মেইন ম্যেনু

মুস্তাফিজকে নিয়ে চিন্তিত মাশরাফি

এবারের আইপিএলে দারুন পারফরম্যান্স করে গতকাল রাত পোনে ১১টায় ঢাকার হজরত শাহাজালাল অন্তর্জাতিক বিমান বন্দরে পৌছায় বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান।তাকে বরন করে নিতে হাজরো মানুষ বিমান বন্দরে ভীর জমায়।কয়েকদিন দেশে থেকে আবার তার কাউন্টি ক্রিকেট খেলতে যাওয়ার কথা রয়েছে।

তবে মুস্তাফিজকে নিয়ে চিন্তিত তার জাতীয় দলের অধিনায়ক বড় ভাই মাশরাফি।ম্যাশের চিন্তার কারন কাটার মাষ্টারের ইনজুরি। কারন ম্যাশ ভাল করে জানেন পেসারদের ইনজুরি কত বড় সমস্যা।তিনি তার জ্বলন্ত প্রমাণ।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ ফর্মে রয়েছেন মাশরাফি।ব্যাট হাতে রেকর্ডের পর গতকাল বল হাতে পেলেন ছ’উইকেট নিয়েছেন বাংলাদেশের ওয়ানডে এবং টি- টোয়েন্টি অধিনায়ক মাশরফি মর্তুজা।মাশরাফি বলেন, ‘‘এটা অসাধারণ কৃতিত্ব মুস্তাফিজুরের। ছেলেটা দিন দিন উন্নতি করছে। বিধ্বংসী কাটার, ইয়র্কার তো ওর আছেই। মনে হচ্ছে ওর বলের গতিও দিন দিন বাড়ছে।’’ এখন ফিজের সামনে কাউন্টি ক্রিকেট। যেখানে তাঁর সাসেক্সের হয়ে মাঠে নামার কথা। তবে আইপিএলের দ্বিতীয় প্লে-অফের আগে প্রাকটিসের সময় চোট পাওয়ার ফলে মুস্তাফিজুর কাউন্টি খেলতে যেতে পারবেন কি না, তা নিয়ে জোর আলোচনা চলছে। সাসেক্স জানিয়েছে, তারা মুস্তাফিজুরের জন্য অপেক্ষা করতে রাজি।






মন্তব্য চালু নেই