মেইন ম্যেনু

মুস্তাফিজকে নিয়ে ভারতীয় গণমাধ্যমের ‘ব্যাঙ্গ’ সংবাদ!

বিশ্ব ক্রিকেটে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত ক্রিকেটারের নাম বাংলাদেশ দলের বোলার মুস্তাফিজুর রহমান। শুধু আন্তর্জাতিক ক্রিকেটেই নয়, মুস্তাফিজুর রহমানের জয়জয়কার আইপিএলেও।

সানরাইজার্স হায়দরাবাদে বোলারদের তালিকায় রয়েছেন আশিস নেহরা, ভূবনেশ্বর কুমার, মোজেস এনরির, বারিন্দর স্রান, ট্রেন্ট বোল্টের মতো নাম। তারপরেও সানরাইজার্সের অন্যতম সফল বোলার এই মুস্তাফিজুর রহমান। যেমন উইকেট পাচ্ছেন, তেমনই কৃপণ বোলিং করছেন। তাঁর ওভারে রান নিতে ভুলেই গিয়েছেন ব্যাটসম্যানরা।

কিন্তু খারাপ দিন সকল বোলারেরই আসে। সে ক্ষেত্রে মুস্তাফিজুরই বা বাদ যাবেন কেন। গেল ম্যাচে দিল্লি ডেয়ার ডেভিলসের বিপক্ষে খুব একটা চমক দেখাতে পারেননি এই কাটার মাষ্টার। ৪ ওভারে ৩৯ রান দিয়ে কোন উইকেট পাননি তিনি। এবারের আইপিএলে এটিই তার সবচেয়ে খরুচে বোলিং। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৪ ওভারে দিয়েছিলেন ৩২ রান।

কিন্তু মুস্তাফিজের এই বোলিং পারফরমেন্স নিয়ে ব্যাঙ্গ করে সংবাদ প্রকাশ করছে ভারতীয় গণমাধ্যমগুলো। জি-নিউজে “মুস্তাফিজুরকে বেধড়ক ঠ্যাঙালেন অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার!” এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। যেখানে মুস্তাফিজকে বোলিং পারফরমেন্স নিয়ে ব্যাঙ্গ করা হয়েছে।

বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকমের পাঠকদের জন্য তার কিছু অংশ তুলে ধরা হলো, “কিন্তু খারাপ দিন মুস্তাফিজুরের মতো বোলারেরও আসে। তিনি তাই মার খেলেন। এবং সেটা কার কাছে? রিশব পান্থ! ভারতের এই অনূর্ধ্ব-১৯ ক্রিকেটার বৃহস্পতিবার হায়দরাবাদে মুস্তাফিজুরকে যেরকম বেধড়ক ঠেঙালেন, সেরকম মার এই আইপিএলে আর কেউ মারতে সাহস পাননি তাঁকে। রিশব পান্থ মুস্তাফিজুরের বিরুদ্ধে বৃহস্পিতবার খেলেন মোট ১৩টি বল। আর সেই ১৩ বল থেকে তিনি রান করেছেন ২৬! মেরেছেন ২ টো চার এবং দুটো পেল্লাই সাইজের ছক্কা! পান্থই কিন্তু মুস্তাফিজুরকে মারার পথটা সবার আগে দেখিয়ে দিলেন।”



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই