মেইন ম্যেনু

মুস্তাফিজকে বিশ্রাম দিতে চায় বিসিবি

টি-টোয়েন্টি বিশ্বকাপ অতঃপর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), সবখানেই নিজের সামর্থ্য প্রমাণ করে যাচ্ছেন বাংলাদেশের বিস্ময় বালক মুস্তাফিজ। আইপিএলের পরেই তার কথা রয়েছে ইংলিশ কাউন্টি লিগের দল সাসেক্সের হয়ে খেলতে যাওয়ার। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চাইছে, মুস্তাফিজকে কিছুদিন বিশ্রাম দিতে। দেশের এই রত্নকে সঠিকভাবে পরিচর্যা করার কথাও জানালেন ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান।

মুস্তাফিজকে দলে পেতে মরিয়া সাসেক্স অধিনায়ক লুক রাইট। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুস্তাফিজকে ক্ষুদ্র সময়ের জন্য হলেও চাইছেন তিনি। কিন্তু আকরাম খান বললেন মুস্তাফিজকে কিছুদিন বিশ্রাম দেয়া দরকার তবে সেটা অবশ্যই মুস্তাফিজের সাথে কথা বলেই সিদ্ধান্ত নিবেন তারা।

বেসরকারি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যেহেতু ভারতে গিয়ে সে খেলছে, তার আগে ওয়ার্ল্ড কাপ খেলছিল এবং তার আগে ইনজুরিতে ছিল। সেটা কিন্তু আমরা চিন্তা ভাবনা করছি, ইংল্যান্ডে ওর যে চুক্তি আছে সেটার কি হবে। ওর জন্য অতিরিক্ত হয়ে যাচ্ছে কি না। তার মতামত আমরা নিবো। তারপর এটি বোর্ডে আলোচনা করে আমরা একটি সিদ্ধান্ত নিবো।’

উল্লেখ্য, ইংল্যান্ডে খেলতে গেলেও সাসেক্সের হয়ে প্রথম তিন ম্যাচ খেলতে পারছেন না মুস্তাফিজ। সেক্ষেত্রে তার অভিষেক হতে পারে ১০জুন কেন্টের বিপক্ষে। কিন্তু সর্বদাই সজাগ বিসিবি দেশের সেরা অস্ত্রকে কি ইংল্যান্ড পাঠাবে? উত্তর মিলবে মুস্তাফিজ দেশে ফিরলেই।






মন্তব্য চালু নেই