মেইন ম্যেনু

মুস্তাফিজের ‘অন্যরকম’ অবসর যাপন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দ্রাবাদের শেষ ম্যাচ ছিলো শনিবার রয়্যাল ব্যাঙ্গালুরু চ্যালেঞ্জার্সের বিপক্ষে। ম্যাচটিতে ১৫ রানের জয় পায় মুস্তাফিজুর রহমানের দল হায়দ্রাবাদ। মুস্তাফিজদের পরবর্তী ম্যাচ আগামী শুক্রবার সুরেশ রায়নার গুজরাট লায়ন্সের বিপক্ষে। মাঝে পাঁচদিনের বিরতি। আর এই অবসর সময়টা তাই মুস্তাফিজরা কাটাচ্ছে কিছুটা হালকা মেজাজেই। ক্রিকেট থেকে একটু দূরেই।

মুস্তাফিজও আছেন বেশ ফুরফুরে মেজাজেই। সতীর্থদের সঙ্গে অবসর সময়ে পুল খেলছেন, সুইমিং পুলে সাঁতার কাটছেন। খেলছেন ওয়াটার পোলোও। মাত্র কয়েকদিনেই হায়দ্রাবাদের মধ্যমণিতে পরিণত হয়েছেন মুস্তাফিজ। এবার সতীর্থদের সঙ্গে কার্ট রেসিং কারে চড়লেন বাঁ-হাতি এই পেসার।

হায়দ্রাবাদের রেসিং এলাকাতে এবার কার্ট রেসিং করতে দেখা গেল মুস্তাফিজকে।সদলবলে মেকো রেসিং কার চালানোর পাশাপাশি ছবিও তুললেন মুস্তাফিজরা। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সেই কার্ট রেসিংয়ের সেই ছবি পোস্ট করেন মুস্তাফিজ। সেখানে তার দলের আরো দুজন সতীর্থও দেখা যায় মেকো কার নিয়ে রেসিংয়ে অংশ নিতে।

এখন পর্যন্ত সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রতিটি ম্যাচেই মাঠে নেমেছেন সাতক্ষীরার এই বিস্ময় বালক। তার বোলিং জাদুতে ইতিমধ্যে কুপোকাত হয়েছেন আইপিএল মাতানো তারকা ব্যাটসম্যানরা। মুস্তাফিজের দল এই মুহূর্তে আইপিএলের পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে অবস্থান করছে।






মন্তব্য চালু নেই