মেইন ম্যেনু

মুস্তাফিজের ‘অন্যরকম’ হ্যাটট্রিক!

এটা কোনো উইকেটের হ্যাটট্রিক নয়। কিংবা কোনো ছক্কার হ্যাটট্রিকও নয়। এটা এক ব্যাটসম্যানকে টানা তিন ম্যাচে তিনবার আউট করার অন্যরকম হ্যাটট্রিক। আর এই হ্যাটট্রিকটি করেছেন বাংলাদেশের বিস্ময়কর বাহাতি পেসার মুস্তাফিজুর রহমান।

আর মুস্তাফিজের উইকেটের হ্যাটট্রিকের শিকার ভারতের ওপেনার রোহিত শর্মা। মুস্তাফিজকে যেন কিছুতেই বুঝে উঠতে পারছেন না রোহিত শর্মা।

প্রথম ম্যাচ থেকে শুরু করে তৃতীয় ম্যাচ পর্যন্ত মুস্তাফিজের কাছে হার মেনেছেন রোহিত শর্মা। প্রথম ম্যাচে মুস্তাফিজের বিস্ময়কর ‘কাটার’ বুঝে উঠার আগেই আউট রোহিত শর্মা। বাহাতি পেসারের বলে মিড অফে ক্যাচ দেন রোহিত শর্মা। যদিও ৬৩ রান করেছিলেন ম্যাচে।

দ্বিতীয় ম্যাচে রোহিত শর্মার ইনিংসের স্থায়িত্বকাল মাত্র ২ বলের। রানের খাতা খোলার আগে মুস্তাফিজের বলে পয়েন্টে ক্যাচ দিয়ে সাজঘরের পথ ধরেন রোহিত। তৃতীয় ম্যাচে ব্যাট হাতে ২৯ রান করে প্রতিরোধ গড়েন রোহিত শর্মা। ২৯ রান করেও রক্ষা হয়নি রোহিতের। মুস্তাফিজের শর্ট বলে ড্রাইভ করতে গিয়ে উইকেটের পিছনে ক্যাচ দেন রোহিত শর্মা।

সব মিলিয়ে মুস্তাফিজ ও রোহিতের তিন লড়াইয়ে তিনবারই জয় পেয়েছেন মুস্তাফিজ। যদি বলা হয় মুস্তাফিজ ৩ : ০ রোহিত শর্মা, তাতেও ভুল হবে না।






মন্তব্য চালু নেই