মেইন ম্যেনু

মুস্তাফিজের জন্য অনেক তরুণীর রাতের ঘুম হারাম

সাতক্ষীরার হ্যাংলা পাতলা মুস্তাফিজ আন্তর্জাতিক ক্রিকেট মাঠ কাঁপাচ্ছেন বল হাতে। ক্রিকেট বিশ্ব তাকে নিয়ে রীতিমত অনুসন্ধান শুরু করেছে। কিন্তু গ্যালারি থেকে শুরু করে টেলিভিশন দর্শকদের মধ্যে যে সব তরুণী কয়েক দিন আগেও সাকিব-তাসকিন বলে গলা শুকিয়ে ফেলতেন তাদের মনে এখন অন্য রং। নতুন এ রংয়ের নাম মুস্তাফিজ। এখন মুস্তাফিজ স্বপ্নে বিভোর কিশোরী থেকে শুরু করে তরুণীরা। দেশের বাইরেও নজর পড়তে শুরু করেছে মুস্তাফিজের। সবে তো উনিশ। চায়ের আড্ডা থেকে, ফোনালাপ, ফেসবুকে মুস্তাফিজের প্রসংশার তুবড়ি ছুটছে যেন মেয়ে মহলে।

সাদামাটা চেহারার এই উনিশ বছরের তরুণ মাঠে ভারতীয় অভিজ্ঞ ব্যাটস্ম্যানদের রীতিমতো নাস্তানাবুদ করে পরাস্ত করে ছেড়েছে। আর তার এই সহজ-সরল লাজুক স্বভাবই মেয়ে মহলে তাকে তুলেছে জনপ্রিয়তার তুঙ্গে।

জীবনের প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচে ৫ উইকেট, দ্বিতীয়টিতে ৬ উইকেট। ক্রিকেট বিশ্বে এমন রেকর্ডের অধিকারী এখন একমাত্র আমাদের বাংলাদেশের মুস্তাফিজুর রহমান।

মুস্তাফিজ আজ তাই এদেশের সবচেয়ে আলোচিত নাম। হালকা-পাতলা গড়ন, ডাগর ডাগর চোখ ও শ্যামলা বরণ পুরুষের যে কটি দিক নারীরা সবচেয়ে পছন্দ করে তার সবই আছে মুস্তাফিজের।

তাই আর যায় কোথায়? ফেসবুকে নারীদের ওয়াল ঘুরলেও তাই দেখা যাচ্ছে..!

* ইস. . মুস্তাফিজ আর কয়েকটা দিন আগে আসলে এবারের বিশ্বকাপটা আমাদের ঘরে থাকতো। ২০১৯ সালের ট্রফি আমাদের ঘরেই আসছে সবাই প্রস্তুত হোন।

* মুস্তাফিজ কি শুরু করলো! আজও ৬ উইকেট!! দলে তো আরও বোলার আছে না কী!!!

* আহা সাকিবের ২’শ উইকেট হতে আরো ৩টি উইকেট বাকি। মুস্তাফিজ একটু থাম। তৃতীয় ওয়ানডেতে একটু ভাগ দিস।






মন্তব্য চালু নেই