মেইন ম্যেনু

‘মুস্তাফিজের জন্য একজন ধার্মিক বউ চাই’

খুব স্বল্প সময়েই ক্রিকেট বিশ্ব জয় করেছেন সাতক্ষীরার তরুন যুবক মুস্তাফিজুর রহমান। ক্রিকেট জগতে প্রতিষ্ঠিত প্রায় সকলের প্রশংসা কুঁড়িয়েছেন তিনি। নিজের সন্তানের এমন প্রতিষ্ঠায় উচ্ছ্বসিত মুস্তাফিজের বাবা-মা। তাই মুস্তাফিজকে নিয়ে তাদেরও পরিকল্পনার শেষ নেই।

বাবা আবুল কাসেম গাজী বলেন, ওর তো সবসময় বাড়িতে এসে আমাদের সঙ্গে দেখা করা সম্ভব হয় না তাই মুস্তাফিজের ইচ্ছা আমাদের সবাইকে নিয়ে ঢাকা থাকার।এতে আমরা আপত্তি করিনি। বাড়ির ছোট ছেলে হিসেবে তার ইচ্ছাকেই আমার প্রাধান্য দিয়ে থাকি। তবে এখনো এ বিষয়ে কোনো সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি।

মা মনোয়ারা বেগমেও পরিকল্পনার শেষ নেই। কেমন বউ পছন্দ মুস্তাফিজের মায়ের? সাংবাদিকদেরএক প্রশ্নের জবাবে তিনি জানালেন, মুস্তাফিজের জন্য একজন ধার্মিক বউ চাই।

অবশ্য এরই মধ্যে বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে হাজির হচ্ছেন অনেকে। আবার অনেক প্রার্থী নিজেরাও এমন আগ্রহের প্রস্তাব দিয়ে বাড়িতে চিঠি পাঠিয়েছেন বলে জানান পরিবারের সদস্যরা জানিয়েছেন।

অভিষেকের পর থেকেই বিস্ময়ের জন্ম দিয়ে এসেছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের নাকানিচুবানি খাইয়ে ছাড়ছেন এই কাটার মাস্টার। এবারের আইপিএলের আসরে প্রথমবারের মত খেলার সুযোগ পান সাতক্ষীরার ছেলে মুস্তাফিজ। আইপিএলেও প্রতিটি ম্যাচে যেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার প্রতিযোগিতায় ব্যস্ত রয়েছেন কাটার এবং স্লোয়ারে দক্ষ এই পেসার।






মন্তব্য চালু নেই