মেইন ম্যেনু

মুস্তাফিজের প্রেম ও শখ নিয়ে যা জানাল ভারতীয় গণমাধ্যম

প্রথমবার আইপিএল খেলতে গিয়েছিলেন। আর প্রথমবারেই চ্যাম্পিয়ন। সচারচর এমন ঘটনা ঘটে না। মুস্তাফিজুর রহমান এক্ষেত্রে ব্যতিক্রম। মুস্তাফিজুর যেন এলেন, দেখলেন এবং জয় করে নিলেন। সানরাইজার্স হায়দরাবাদের চ্যাম্পিয়ন হওয়ার পিছনে মুস্তাফিজুরের বড় অবদান রয়েছে।

আইপিএলের অফিশিয়াল ওয়েবসাইটে সেরা উদীয়মান খেলোয়াড় হিসেবে মুস্তাফিজুর ৮৩.২ শতাংশ ভোট পেয়েছেন। বাংলাদেশের বাঁ হাতি এই বোলারের নিকটতম প্রতিদ্বন্দ্বী লোকেশ রাহুলের পক্ষে ভোট পড়েছে মাত্র ৬.৫ শতাংশ। মুস্তাফিজুর যে সেরা উদীয়মান ক্রিকেটার হবেন, তা কেবল সময়ের অপেক্ষাই ছিল।

রবিবার সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়ন হওয়ার পরেই উদীয়মান ক্রিকেটার হিসেবে মুস্তাফিজুরের নাম ঘোষণা করা হয়। ক্রিকেটার মুস্তাফিজুরকে সবাই চিনে গিয়েছেন এতদিনে। ক্রিকেট ছাড়া মুস্তাফিজুরের কি অন্য কোনও শখ আছে?
বাংলাদেশের এক সাংবাদিক বলেছেন, মুস্তাফিজুর খুবই লাজুক প্রকৃতির ছেলে। সাতক্ষীরার ছেলে একেবারে মেঠো ক্রিকেটা খেলতে খেলতেই আলোচনায় চলে এসেছেন। নামকরা সব ব্যাটসম্যানদের রাতের ঘুম কেড়ে নেওয়া মুস্তাফিজুর বাড়িতে পায়রা পোষেন। এটাই তার শখ।

আরেক সাংবাদিক বলেছেন, এখনও পর্যন্ত মুস্তাফিজের জীবনে প্রেম আসেনি বলেই শোনা যাচ্ছে। ক্রিকেটই তার প্রথম প্রেম। ক্রিকেটকেই আঁকড়ে ধরে বেঁচে রয়েছেন মুস্তাফিজুর। এক সাংবাদিক বলেছেন, মনে হয় কারোর সঙ্গে ওর প্রেম নেই। আর কাউকে ভালবাসেও তা এখনও প্রচারের আলোয় আসেনি। বড্ড লাজুক ছেলে তো।-এবেলা






মন্তব্য চালু নেই