মেইন ম্যেনু

মুস্তাফিজের রেকর্ডে আনন্দের জোয়ারে ভাসছে সাতক্ষীরা

ভারতের বিপক্ষে প্রথম ওয়াডে ম্যাচে পাঁচ উইকেট নেওয়ার পর দ্বিতীয় মাচেও ছয় উইকেট নিয়ে ইতিহাসে স্বর্ণ অক্ষরে নিজের নাম লেখালেন সাতক্ষীরার কৃতী সন্তান মুস্তাফিজুর রহমান। রোববার ম্যাচে ছয় উইকেট পাওয়ায় আনন্দে ভাসছে গোটা সাতক্ষীরাবাসী।

খেলা শেষ হওয়ার আগেই অনেক জায়গায় আনন্দ মিছিল বের করেছে মুস্তাফিজের ভক্তরা।

অভিষেকে ম্যাচে পাঁচ উইকেটে নেওয়ার পর পরের ম্যাচে ছয় উইকেট নেওয়া দ্বিতীয় ও দশম বোলার এই সাতক্ষীরা এক্সপ্রেস। প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৫০ রানে পাঁচ উইকেট নেওয়ার পর এবার ৪৩ রানে ছয় উইকেট তুলে নেন।

তার এই বিশ্বরেকর্ড ঘিরে রাতে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেতুলিয়া গ্রামে বইছে বাঁধভাঙা আনন্দ। তার বাড়িতে ভিড় জমাচ্ছে নানা শ্রেণির মানুষ। তার বাবা-মাকে অভিনন্দন জানাচ্ছেন। মুস্তাফিজের এই অর্জনে বিভিন্ন স্থানে চলছে মিষ্টি বিতরণ।

বাঁহাতি পেসার, ইন সুয়িং এবং অফ কাটার দিয়ে দ্বিতীয় ওয়াডে ম্যাচেও ভারতের বাঘা বাঘা ক্রিকেটরের নাজেহাল করে দিলেন এক তরুণ বোলার।

রোববার ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে শুরু থেকেই দুর্দান্ত বল করে আসছেন সাতক্ষীরার এই তরুণ। ইনিংসের দ্বিতীয় বলেই বিদায় করে দেন রোহিতকে। এরপর একে একে তুলে নেন ধোনি, রায়না, অক্ষর, আশ্বিন এবং জাদেজাকে।

উল্লেখ্য, এর আগে হারারেতে জিম্বাবুয়ের ব্রায়ান ভিটোরি বাংলাদেশের বিপক্ষেই অভিষেকে টানা দুই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছিলেন।






মন্তব্য চালু নেই